kalerkantho

সোমবার । ২৯ চৈত্র ১৪২৭। ১২ এপ্রিল ২০২১। ২৮ শাবান ১৪৪২

কাদের মির্জার বহিষ্কার দাবি মুক্তিযোদ্ধাদের

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

৯ মার্চ, ২০২১ ১৬:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



কাদের মির্জার বহিষ্কার দাবি মুক্তিযোদ্ধাদের

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধকালীন ডেপুটি কমান্ডার খিজির হায়াত খাঁনের ওপর হামলার প্রতিবাদ জানিয়েছে জেলার মুক্তিযোদ্ধারা। বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে দল থেকে স্থায়ী বহিষ্কার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করে তারা।

আজ মঙ্গলবার দুপুরে জেলা শহর মাইজদীর টাউন হল মোড়ে নোয়াখালী জেলা ও সদর উপজেলার মুক্তিযোদ্ধার ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। 

মানববন্ধনে জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজ্জামেল হক মিলন, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, আবুল কাশেম জিএস, আর্মি মো. জামাল উদ্দিন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল নোয়াখালীর সভাপতি জাকির হোসেন বাবর প্রমুখ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের ওপর হামলার ঘটনায় কাদের মির্জাকে দায়ী করে অবিলম্বে তাঁকে খিজির হায়াত খানের কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান এবং কাদের মির্জাকে দল থেকে স্থায়ী বহিষ্কার দাবি জানান।

অপরদিকে, কাদের মির্জাকে দল থেকে স্থায়ী বহিষ্কার দাবি জানিয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধারা। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে এক প্রতিবাদ সভায় এ দাবি জানান মুক্তিযোদ্ধারা।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার জহিরুল হায়দার, বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম সার্জেন, আবদুল হক, এরফানুল হক কমান্ডার, মফিজল হক আর্মি, হাবিলদার নুর নবী, মাস্টার আবদুল গোরফান, আবুল বাশার প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা