kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

কারাগারের চার তলা থেকে লাফ, রুবেলকে ধরা পড়তেই হলো!

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

৯ মার্চ, ২০২১ ১৫:০২ | পড়া যাবে ২ মিনিটে



কারাগারের চার তলা থেকে লাফ, রুবেলকে ধরা পড়তেই হলো!

আসামি ফরহাদ হোসেন রুবেল

চট্রগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে পলাতক হত্যা মামলার আসামি ফরহাদ হোসেন রুবেলকে গ্রেপ্তার করেছে রায়পুরা থানার পুলিশ। আজ মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় নরসিংদীর রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের কান্দাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাযপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তাফা (পিপিএম)।

জানা যায়, গত শনিবার (৬ মার্চ) চট্রগ্রাম কেন্দ্রীয় কারাগারের একটি চারতলা ভবন থেকে লাফ দিয়ে পালিয়ে যান বন্দি ফরহাদ হোসেন রুবেল। পরে কারাগারের একাধিক সিসি ক্যামেরার ফুটেজ দেখে কারা কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত হন। সোমবার (৮ মার্চ) রাতে তদন্ত কমিটির প্রধান ও খুলনা বিভাগের ডিআইজি (প্রিজন) ছগীর মিয়া গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, কারাগারের সেলে থাকা সিসিটিভি ক্যামেরায় দেখা যায়, ভোর ৫টার আগেই ফরহাদ হোসেন রুবেল ঘুম থেকে উঠে মুখ ধুয়ে নেন। এরপর তাকে ওই সিসি ক্যামেরায় আর দেখা যায়নি। পরে আরেকটি সিসি ক্যামেরা ফুটেজে দেখা যায়, কর্ণফুলী ভবনের নিচতলা থেকে রুবেল বের হচ্ছেন। ভোর সোয়া ৫টায় আরেকটি সিসিটিভি ক্যামেরার ফুটেজে বন্দি রুবেলকে কারাগারের ফাঁসির মঞ্চের পাশের নির্মাণাধীন চারতলা ভবন থেকে সীমানা দেয়ালের বাইরে লাফ দিতে দেখা গেছে।

সূত্র জানায়, নরসিংদীর রায়পুরা উপজেলার মীরেরকান্দি গ্রামের শুক্কুর আলীর ছেলে রুবেল। গত ৬ ফেব্রুয়ারি চট্রগ্রাম নগরীর সদরঘাট থানা এলাকায় এক ব্যক্তিকে ছুরিকাঘাতে নিহত হওয়ার ঘটনা ঘটে। এ মামলায় গ্রেপ্তার হয়ে ৭ ফেব্রুয়ারি কারাগারে যান রুবেল। গত শনিবার চট্রগ্রাম কেন্দ্রীয় কারাগারের চারতলা ভবন থেকে লাফ দিয়ে পালিয়ে নিজ এলাকা রায়পুরার মীরেরকান্দি চলে আসেন রুবেল। পরে গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরা থানার পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন। 

মন্তব্য



সাতদিনের সেরা