kalerkantho

শনিবার । ২৭ চৈত্র ১৪২৭। ১০ এপ্রিল ২০২১। ২৬ শাবান ১৪৪২

৩৩ নারী উদ্যোক্তা শোনালেন বাধা পেরোনোর গল্প

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

৯ মার্চ, ২০২১ ০০:২৮ | পড়া যাবে ২ মিনিটে



৩৩ নারী উদ্যোক্তা শোনালেন বাধা পেরোনোর গল্প

তারা নারী উদ্যোক্তা। কেউ কেউ এখনো শিক্ষার্থী, কেউ আবার গৃহিণী। পড়াশোনা এবং সংসার সামলানোর পাশাপাশি তারা উদ্যোক্তা হিসেবে  নিজেকে গড়ে তুলেছেন। 

তাদেরই ৩৩ জন এক হয়েছিলেন নারী দিবসে। অনুষ্ঠানে সবাই একে অপরের সঙ্গে পরিচিত হয়েছেন এবং তাদের প্রত্যেকের কাজ নিয়ে কথা বলেছেন। শুনিয়েছেন কিভাবে সকল বাধা অতিক্রম করে নিজেকে উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য লড়াই করেছেন।

'করোনাকালে নারী নেতৃত্ব গড়ে তুলবে নতুন সমতার বিশ্ব'- নারী দিবসের এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ায় সোমবার বিকেলে বসে নারী উদ্যোক্তাদের মিলন মেলা। তরুণ উদ্যোক্তা শাকিলা জাফর জেসির উদ্যোগে 'বিজনেস গসিপ' নামের অনলাইন গ্রুপের আয়োজনে স্মৃতি চাইনিজ রেস্টুরেন্টে উদ্যোক্তাদের এ আয়োজনে শরিক হন নারী মেয়র নায়ার কবির। দ্বিতীয়বারের মতো নির্বাচিত হওয়ায় অনুষ্ঠানে নায়ার কবিরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানে সিজা, পিউ, পিয়া, লিমা, বুশরা, সাবা, নুরুন, মৌসুমি, নিশাত, অথৈ, কাজল, তাহিয়া, শান্তা, অপ্সরা, হ্যাপি, অনুরাধা প্রমুখ উদ্যোক্তা অংশ নেন। 

অনুষ্ঠানের উদ্যোক্তা শাকিলা জাফর জেসি বলেন, 'নতুন উদ্যোক্তাদের জন্য আজকের আয়োজন ছিল শিক্ষনীয়। এক সঙ্গে খাওয়া দাওয়া, নাচে গানে এবং উদ্যোক্তা হওয়ার গল্পে মুখরিত ছিল পুরোটা সময়।' 

মন্তব্য



সাতদিনের সেরা