kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

পুকুরের সীমানা নিয়ে বিরোধ : দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

হাওরাঞ্চল প্রতিনিধি   

৮ মার্চ, ২০২১ ২২:০৯ | পড়া যাবে ২ মিনিটে



পুকুরের সীমানা নিয়ে বিরোধ : দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

নেত্রকোনার মোহনগঞ্জে পুকুরের সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে দুই নারীসহ কমপক্ষে ১০ জন গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় আব্দুল করিম (৩৫) ও অলি-উল্লাহ (২৩) নামে দুইজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। গুরুতর আহত দুই নারীসহ পাঁচজনকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আজ সোমবার বিকেলে উপজেলার সমাজ-সহিলদের ইউনিয়নের খয়রাপাড়া বড়বাড়ি গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে আব্দুল করিমের পক্ষের লোকজনের সাথে একই গ্রামের মৃত সালেহ আহম্মেদের ছেলে হাদিস মিয়ার লোকজনের এ সংঘর্ষের ঘটনা ঘটে।

হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার খয়রাপাড়া বড়বাড়ি গ্রামের পাশের একটি পুকুরের সীমানা নিয়ে ওই গ্রামর আব্দুল করিমের সাথে একই গ্রামের হাদিস মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার বিকেলে দুই পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে প্রতিপক্ষের ধারালো অস্ত্র, লাঠিসোটা ও ইট-পাটকেলের আঘাতে নাসরিন আক্তার, নাদিরা আক্তার, আব্দুল করিম, অলি-উল্লাহ, জাফর উল্লাহ্, শহীদুল্লাহ্সহ উভয় পক্ষের অন্ততপক্ষে ১০ জন গুরুতর আহত হন।

এ ব্যাপারে মোহনগঞ্জ থানার ওসি মোহাম্মাদ আব্দুল আহাদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে কালের কণ্ঠকে বলেন, ঘটনার খবর পাওয়ার পরপরই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে এবং এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। তবে এ বিষয়ে এক পক্ষ থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা