kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

৭ মার্চ র‌্যালিতে ফটোসেশন নিয়ে রাজৈরে আওয়ামী লীগের সংঘর্ষ

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি   

৭ মার্চ, ২০২১ ১৯:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



৭ মার্চ র‌্যালিতে ফটোসেশন নিয়ে রাজৈরে আওয়ামী লীগের সংঘর্ষ

মাদারীপুরের রাজৈরে ঐতিহাসিক ৭ মার্চ পালন উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেওয়া ও ফটোসেশনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষেও ঘটনা ঘটেছে। আজ রবিবার সকালে উপজেলার বেপারীপাড়া মোড় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এসময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আহতদের মধ্যে পৌর যুবলীগের সভাপতি শহীদ মোল্যাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং উপজেলা আওয়ামী স্বেচ্ছা সেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিকল্প খালাশীকে রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জানা যায়, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লার সমর্থক উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি জামাল মাতুব্বর ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাহজাহান খান এমপির সমর্থকদের মধ্যে এ সংর্ঘের ঘটনা ঘটে

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জানান, শান্তিপূর্ণভাবে আমরা বিভিন্ন অনুষ্ঠান সম্পন্ন করার চেষ্টা করলেও তারা (এমপি সমর্থিত গ্রুপ) প্রত্যেকটি অনুষ্ঠান পালনে বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছে।

মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান এমপির রাজৈর উপজেলার স্থানীয় প্রতিনিধি আ.ফ.ম ফুয়াদ জানান, সকালে ফুল দেওয়া ও ফটোসেশন নিয়ে জুনিয়ররা একটু হট্টগোল করেছিল। আমরা তাৎক্ষণিকভাবে মিটিয়ে দিয়েছি। আমরা নিজেদের মধ্যে সংঘাত চাই না।

মন্তব্য



সাতদিনের সেরা