kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

প্রেমিক-প্রেমিকার এ কী কাণ্ড!

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

৭ মার্চ, ২০২১ ১৫:২৫ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমিক-প্রেমিকার এ কী কাণ্ড!

চাঁদপুরের হাজীগঞ্জে রমজান (২৪) ও তার প্রেমিকা (১৮) নিজ নিজ বাড়িতে আত্মহত্যার চেষ্টা করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তাদের রেফার করা হয়। শনিবার সন্ধ্যায় আত্মহত্যার উদ্দেশ্যে প্রেমিক রমজান ধারালো অস্ত্র দিয়ে তার গোপনাঙ্গ ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করেন। ওদিকে, প্রেমিকা নিজের গলায় আঘাত করে গুরুতর আহত হন। উপজেলার ৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের এই ঘটনা ঘটে। 

আহত প্রেমিক রমজান ওই গ্রামের মনিরুল ইসলামের ছেলে এবং প্রেমিকা একই গ্রামের বাসিন্দা। তারা সম্পর্কে আত্মীয়। দীর্ঘদিন তাদের মাঝে প্রেমের সম্পর্ক রয়েছে। কিন্তু তাদের সম্পর্ক দুই পরিবার মেনে নেয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, দুই পরিবারের লোকজন তাদের সম্পর্ক মেনে না নেওয়ায় তাদের মাঝে টানাপোড়েন চলছিল। সম্প্রতি প্রেমিকাকে বিয়ের প্রস্তাব পাঠায় রমজান। কিন্তু দুই পরিবারের অভিভাবকেরা তা মেনে নেননি। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার সন্ধ্যায় রমজান তার বাড়ির টয়লেটের দরজা বন্ধ করে নিজের গোপনাঙ্গ, গলা এবং বাম হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন।

এদিকে, একই সময়ে প্রেমিকা নিজের বাড়ির ঘাটলায় ধারালো অস্ত্র দিয়ে তার গলায় আঘাত করে গুরুতর আহত হন। পরে তাদের দুজনকে উদ্ধার করে পরিবারের লোকজন ও স্থানীয়রা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ধারালো অস্ত্রের আঘাতে রমজানের গোপনাঙ্গ ৯০ শতাংশ কাটা পড়েছে এবং গলার ডান পাশে ও হাতে মারাত্মক জখম হয়েছে। পিংকির গলায় ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক জখম হয়েছে। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ঢাকায় রেফার করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা