kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ী খুন

মদন (নেত্রকোনা) প্রতিনিধি   

৭ মার্চ, ২০২১ ১৫:০১ | পড়া যাবে ২ মিনিটে



পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ী খুন

নেত্রকোনার মদনের পল্লীতে পাওনা টাকা চাওয়ায় মো. মাসুদ মিয়া (৩৫) নামের এক ব্যবসায়ী খুন হয়েছেন। গতকাল শনিবার রাত আনুমানিক ৪টার দিকে মদন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মাসুদ মিয়া কাইটাইল ইউনিয়নের বাশরী (দুর্গাশ্রম) গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে ও কাইটাইল বাজারের ধান ব্যবসায়ী ছিলেন।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বাশরী গ্রামের মাসুদের সঙ্গে একই গ্রামের মৃত মালে উস্তুমের ছেলে তানভীরের (৩২) বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। দুই বছর আগে মাসুদের কাছ থেকে ছয় হাজার ৫০০ টাকা ধার নেন তানভীর। এর পর থেকেই টাকা দেই-দিচ্ছি বলে সময় অতিবাহিত করেন। গতকাল শনিবার বিকেলে ছবু মিয়ার বাড়ির সামনে তানভীরকে পেয়ে পাওনা টাকা পরিশোধ করতে বলেন মাসুদ। তানভীর ক্ষিপ্ত হলে দুজনের তর্কবিতর্কের একপর্যায়ে তানভীর ও একই গ্রামের উছেন আলীর ছেলে রুমনসহ কয়েকজন মাসুদকে মারধর করেন। মাসুদ মাটিতে লুটিয়ে পড়লে পরিবারের লোকজন খবর পেয়ে আহত অবস্থায় ওই রাতেই তাকে মদন হাসপাতালে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

মদন থানার ওসি মাসুদুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। নিহতের পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা