kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

কামারখন্দে একমাসে ৩ ঘটনা

ঘরে ফিরে মা দেখলেন তার ২৩ দিনের সন্তান কেউ নিয়ে গেছে!

সিরাজগঞ্জ প্রতিনিধি   

৬ মার্চ, ২০২১ ১৭:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



ঘরে ফিরে মা দেখলেন তার ২৩ দিনের সন্তান কেউ নিয়ে গেছে!

প্রতীকী ছবি

সিরাজগঞ্জের কামারখন্দে নিজ বাড়ি থেকেই কাওসার নামে ২৩ দিন বয়সী এক শিশু চুরি হয়েছে। আজ শনিবার দুপুরে কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের বারাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। চুরি হওয়া শিশু কাওসার ওই গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

শিশুটির মা ফরিদা খাতুন জানায়, শিশু সন্তান কাওসারকে নিজ ঘরে রেখে বাড়ির পেছনে গাছের পাতা ঝাড়ু দিচ্ছিলেন। কিছুক্ষণ পর ঘরে ঢুকে তিনি শিশুটিকে না দেখতে পেয়ে খোঁজ করতে থাকেন। কিন্ত শিশুটিকে কোথাও পাওয়া যায়নি। পরে বিষয়টি কামারখন্দ থানা পুলিশকে জানানো হয়। 

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা জানান, ঘটনা জানার পরেই তদন্ত এবং শিশুটি উদ্ধারে অভিযান শুরু করা হয়েছে। 

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি দুপুরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসা নিতে আসা মাহিম নামের ২৯ দিন বয়সী একটি শিশু চুরির ঘটনা ঘটে। এর চার দিন পর (২৭ ফেব্রুয়ারি) হাটিকুমরুল গোল চত্বরের শাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতাল থেকে সামিউল নামে এক নবজাতক চুরি হয়। সেদিন রাতেই সলঙ্গা থানার আলোকদিয়া গ্রামের একটি বাড়ি থেকে ওই দুই শিশুকে উদ্ধার করা হয়। তবে এর মধ্যে একটি শিশুকে মৃত উদ্ধার করে পুলিশ। দুটি ঘটনায় পুলিশ আটজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা