kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

ওয়াজ মাহফিলে এসে ছুরিকাঘাতে আহত স্কুলছাত্র

শেরপুর (বগুড়া) প্রতিনিধি   

৬ মার্চ, ২০২১ ১০:১২ | পড়া যাবে ২ মিনিটে



ওয়াজ মাহফিলে এসে ছুরিকাঘাতে আহত স্কুলছাত্র

আহত স্কুলছাত্র সজিব হোসেন। ফাইল ছবি

বগুড়ার শেরপুরে ওয়াজ মাহফিল শুনতে এসে প্রতিপক্ষের ভাড়াটে লোকজনের ছুরিকাঘাতে সজিব হোসেন (১৬) নামে এক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার (০৫মার্চ) দিনগত রাত অনুমান সোয়া দশটার দিকে শেরপুর শহরের হাসপাতাল রোড এলাকায় এই ঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত সজিব হোসেন উপজেলার কুসুম্বী ইউনিয়নের কেল্লাপোষী গ্রামের শাহিন হোসেনের ছেলে ও স্থানীয় দি পারফেক্ট আইডিয়াল স্কুলের নবম শ্রেণী ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, ঘটনার দিন সন্ধ্যা থেকে শহরের হাসপাতাল রোড এলাকায় পৌরসভা কবরস্থান ও হাফেজিয়া মাদ্রাসার উদ্যোগে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। আর সেই ওয়াজ মাহফিলে অংশ নিতে যায় সজিব হোসেন। কিন্তু কোনো কিছু বুঝে উঠার আগেই একদল যুবক তার ওপর হামলা চালায়। পেছন থেকে তার পিঠে উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকে। এসময় তার চিৎকারে মাহফিলেন লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় স্কুলছাত্র সজিবকে উদ্ধার করে দ্রুত প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাকে বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। গুরুতর আহত ওই স্কুলছাত্রের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

এদিকে ছুরিকাঘাতে আহত সজিবের দাদি আনোয়ারা বেগমসহ একাধিক স্বজনরা জানান, ওয়াজ মাহফিলে অংশ নেওয়ার জন্য সে বাড়ি থেকে এসেছে। কিন্তু শেরপুর শহরের জগন্নাথপাড়া এলাকার সৌরভ ও তার ভাড়াটে লোকজন সজিবকে ছুরিকাঘাত করেছে। পূর্বশক্রতার জেরে ঘটনাটি ঘটানো হয়েছে বলে অভিযোগ করেন তারা।

শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম শহিদ বলেন, এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা