kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

পথচারীকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

৫ মার্চ, ২০২১ ২৩:২৪ | পড়া যাবে ২ মিনিটে



পথচারীকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ডে পথচারীকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার দুই সঙ্গী। শুক্রবার বিকালে উপজেলাধীন মহাসড়কের বটতল নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত আরোহীর নাম মো. ফয়সাল (২১)। তার সঙ্গে থাকা অপর দুই আরোহী আহত হন। আহতরা হলেন- রাফসান (২২) ও জাহেদ (৩০)। নিহত ফয়সাল ভাটিয়ারী ইউনিয়নের রেলস্টেশন রোড এলাকার মনির আহম্মদের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, তারা তিন বন্ধু ভাটিয়ারী থেকে মোটরসাইকেলযোগে মীরশ্বরাই অবস্থিত আরশি নগরে বেড়াতে যাচ্ছিলেন। কিন্তু সীতাকুণ্ডের মিরের হাট বটতল এলাকায় এক পথচারী তাদের সামনে এসে গেলে তাকে বাঁচাতে গিয়ে মহাসড়কের আইলেনে সজোরে ধাক্কা দেন। এতে ফয়সাল মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কে পড়ে যায়। পেছন থেকে আসা আরেকটি বাস ফয়সালকে চাপা দেয়। অন্যরা আইলেনে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফয়সলকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে আহত রাফসান ও জাহেদ চিকিৎসাধীন অবস্থায় আছেন।

কুমিরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফারুক হোসেন এই দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এক পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলটি দুর্ঘটনার কবলে পড়লে এ ঘটনা ঘটে বলে আমরা ঘটনাস্থল থেকে জানতে পেরেছি। মোটরসাইকেল উদ্ধার করে থানায় রাখা হয়েছে এবং এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

মন্তব্য



সাতদিনের সেরা