kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

তাড়াশে রক্তদাতাদের মিলন মেলা

তাড়াশ-রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

৫ মার্চ, ২০২১ ২২:০০ | পড়া যাবে ১ মিনিটে



তাড়াশে রক্তদাতাদের মিলন মেলা

‘আমরা পেরেছি ,আমরাই পারবো, রক্ত দিয়ে অসহায় রোগীর প্রাণ বাঁচাবো’ এ স্লোগানকে বুকে ধারণ করে সিরাজগঞ্জের তাড়াশে শতাধিক রক্তদাতাদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। তাড়াশ স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার সকালে তাড়াশ ইসলামিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে কেক কাটা, পুরষ্কার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

তাড়াশ ইসলামিলায়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেজর ডা. মো. আইনুল হক।

সংগঠনের সদস্য আল-আমিন আবিরের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন তাড়াশ ডিগ্রি কলেজের প্রভাষক (ইংরেজি) আব্দুল কাদের, সরকারি বঙ্গমাতা শেখ ফজ্জিলাতুননেছা মুজিব আইডিয়াল কলেজের প্রভাষক (আইসিটি) রুহুল আমিন, তাড়াশ মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, জেআই টেকনিক্যাল কলেজের প্রভাষক (ইংরেজি) আইয়ুব আলী, সংগঠনের সভাপতি দেলবার আহম্মেদ, সহ-সভাপতি মাসুম আহেম্মদ পরান, আমিরুল ইসলাম, সদস্য ইতি মিলন প্রমুখ।

আলোচনাসভা শেষে সংগঠনের বিশেষ অবদান রাখার জন্য মিরাজ হাসান মুন্না, দেলবার আহম্মেদ, মাসুম আহেম্মদ পরান ও নাজমুল হক মেহেদীকে পুরষ্কাকৃত করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা