kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

রাঙ্গাবালীতে তরুণের রহস্যজনক মৃত্যু

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি   

৫ মার্চ, ২০২১ ২০:২১ | পড়া যাবে ২ মিনিটে



রাঙ্গাবালীতে তরুণের রহস্যজনক মৃত্যু

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় নিজ ঘরের ভেতরে রুবেল হাওলাদার (১৮) নামে এক তরুণের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার মৌডুবি ইউনিয়নের মাঝের দেওর গ্রাম থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত রুবেল ওই গ্রামের আব্দুর রহিম হাওলাদারের ছেলে। পেশায় দিনমজুর ছিলেন তিনি। জানা গেছে, শুক্রবার দুপুর ২টার দিকে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় রুবেলকে দেখে তার চার বছর বয়সী বোন রাবেয়া। পরে রাবেয়া ডাক-চিৎকার দিয়ে পরিবারের অন্যদের জানালে তারা এসে আহাজারি শুরু করলে স্থানীয় লোকজন ছুটে আসে। খবর পেয়ে সন্ধ্যায় ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত রুবেলের মা শাহিনুর বেগম বলেন, জুমার নামাজ পড়ে জেলাপি নিয়ে রুবেল বাড়িতে এসে আমাকে ডায় দেয়। তখন আমি রান্না করছিলাম। কিছুক্ষণ পর রুবেলের গলায় ওড়না পেঁচানো দেখে রাবেয়া আমাকে ডাক দেয়। আমি এসে দেখি, হাঁটু ভাজ করে বসা অবস্থায় আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো। ওই অবস্থায় মানুষ মারা যাইতে পারে না।’

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ও নিজে ইচ্ছেভাবে দিছে (গলায় ফাঁস)। আল্লাহ মাবুদ জানে। ওর কোনো শত্রু নাই এই জায়গায়।

খোঁজ নিয়ে জানা গেছে, কোনো কাজ না করে বেকার সময় পার করা নিয়ে ওইদিন রুবেলের সঙ্গে তার মা ও বড় ভাই সাইদুরের সঙ্গে ঝগড়া হয়।

রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।     

মন্তব্য



সাতদিনের সেরা