kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

মুসলমানদের যুদ্ধ নাস্তিকদের বিরুদ্ধে : বাবুনগরী

চাঁদপুর প্রতিনিধি   

৫ মার্চ, ২০২১ ১৯:৫২ | পড়া যাবে ৩ মিনিটে



মুসলমানদের যুদ্ধ নাস্তিকদের বিরুদ্ধে : বাবুনগরী

হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবু নগরী বলেছেন, বাংলাদেশসহ সারা দুনিয়াতে আজ যে অশান্তি বিরাজ করছে, তার পেছনে কারা কাজ করছে এবং কারা নানাভাবে মুসলিম জাতিকে বিশ্বব্যাপী উগ্র হিসেবে আখ্যা দিচ্ছে তারা হচ্ছে নাস্তিকের দল। তাদের কোনো ধর্ম নেই। তাদের একমাত্র শত্রু হচ্ছে আল্লাহ, রাসুল ও উম্মতি মোহাম্মদীরা। এই নাস্তিক্যবাদীরা আমাদের দেশসহ সারা বিশ্বে নানা ধর্মের বিশ্বাসীদের মধ্যে নানাভাবে বিরুধ সৃষ্টি করে আজ ধর্মে ধর্মে যুদ্ধে লাগিয়ে তারা এখন খেলা করছে।

আজ শুক্রবার বিকেলে চাঁদপুরের ফরিদগঞ্জ এধার পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় দারুল কোরআন ইসলামীয়া মাদরাসার উদ্যোগে তৃতীয় বার্ষিকী ও ওয়াজ মাহফিলে, প্রধান অতিথির বক্তব্যে হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবু নগরী এই সব কথা বলেন।

আল্লামা জুনাইদ বাবু নগরী আরো বলেন, তারা বুঝে না নমরুদ ফেরাউনরাও অনেক শক্তিশালী ছিল। কিন্ত আল্লাহপাকের ইশারায় সামান্য মশার কাছে তারা পরাস্ত হয়ে গেছে।

তিনি বলেন, নবী রাসুলে কথা শুনলে তাদের গা জ্বালা দিয়ে উঠে। তাই এদেশের শান্তি প্রিয় মুসলমানের ধর্মী প্রতিষ্ঠান এবং এর খেদতমকারী ও আল্লাহওয়ালাদের বিরুদ্ধে এই নাস্তিকরা ষড়যন্ত্রে বেড়া জাল বুনছে। তাদের বিরুদ্ধে আপনারা স্বোচ্ছার হোন। আজকে ভারতের মোদি সরকার সেখানে বাবরী মসজিদ ধ্বংস ও মুসলমানদের নির্মূলে ব্যস্ত হয়ে পড়েছে। কিন্তু মহান আল্লাহপাকের ইশরায় তারও শান্তিতে নাই।

আল্লামা জুনাইদ বাবু নগরী বলেন, বাংলার মাটিতে মুসলমান, হিন্দু, বৌদ্ধসহ সমগ্র জাতি স্বঅবস্থানে বাস করছে, আওয়ামী লীগ-বিএনপিরাও কোনো না কোনোভাবে এক অভিন্ন। কিন্তু মুরগি শাহরিয়ার কবিরসহ নাস্তিক্যবাদের বিশ্বাসীরা হচ্ছে সমস্ত জাতির জন্য বিপদ জনক। তাই মুসলমান তথা আমাদের যুদ্ধ হচ্ছে নাস্তিক্যবাদের বিরুদ্ধে। এর বাইরে সমস্ত বিশ্ববাসী নিরাপদ ও শান্তির বিশ্বাসী।

ঢাকা জামিয়াতুল ইব্রাহীম মাদরাসার মুহাদ্দেস মাওলানা মুফতি মামুনুর রশীদের সভাপতিত্বে ও ফরিদগঞ্জ দারুল কোরআন ইসলামীয়া মাদরাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা মুহাম্মদ নজরুল ইসলামের পরিচালনায়, মাহফিলে আরো বক্তব্য রাখেন মাওলানা কারী আশরাফ আলী, মাওলানা অলি উল্যা, মাওলানা জসিম উদ্দীন, মাওলানা মুফতি আনোয়ার মোল্লা,  মুফতি মাওলানা আনোয়ার হোসাইন আমিনী প্রমুখ।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শহীদ হোসেন জানান, শুক্রবার দুপুর একটায় আল্লামা জুনাইদ বাবু নগরী হেলিকপ্টারযোগে চট্টগ্রাম থেকে ফরিদগঞ্জ আসেন। দুপুরে পৌরসভার তুলাতলী জামে মসজিদের জুম্মার নামাজ আদায় করেন তিনি। পরে এআর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ওয়াজ মাহফিলে যোগ দেন। বিকেল সাড়ে চারটায় একই হেলিকপ্টারযোগে ফরিদগঞ্জ ত্যাগ করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, আল্লামা জুনাইদ বাবু নগরীর আগমন উপলক্ষে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে ফরিদগঞ্জে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা