kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

মাদক মামলায় সদ্যনির্বাচিত পৌর কাউন্সিলরের একবছরের জেল

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি   

৫ মার্চ, ২০২১ ১৮:১৬ | পড়া যাবে ২ মিনিটে



মাদক মামলায় সদ্যনির্বাচিত পৌর কাউন্সিলরের একবছরের জেল

ঝিনাইদহের কোটচাঁদপুরে সদ্যনির্বাচিত এক পৌর কাউন্সিলরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলে পাঠিয়েছে পুলিশ। তিনি হচ্ছেন পৌর সভার দুধসরা গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে ও ১নং ওয়ার্ডে সদ্য নির্বাচিত কাউন্সিলর আবু হানিফ।

তিনি গত ৩০ জানুয়ারি তৃতীয় ধাপের পৌর নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচিত হন। তার বিরুদ্ধে মাদক মামলার অভিযোগ থাকায় গত ২২ ফেব্রুয়ারি ঝিনাইদহের একটি আদালত ১ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা, অনাদায়ে আরো ১ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন। 

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুল মান্নান কালের কণ্ঠকে বলেন, আদালতের গ্রেপ্তারি পরোয়ানা পেয়ে কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহায়মেনুল ইসলাম ও ওসি মাহাবুব আলম স্যারের নির্দেশনায় শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে দুধসরা এলাকা থেকে আমরা কাউন্সিলর হানিফকে গ্রেপ্তার করি। তাকে দুপুরের দিকে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে ২০১৮সালে মাদক মামলা রুজু হলে সেই মামলায় তার জেল ও জরিমানা হয়েছে।

জেলা নির্বাচন অফিসার রোকনুজ্জামান বলেন আমাদের দায়িত্ব নির্বাচন পর্যন্ত। এখন দায়িত্ব স্থানীয় সরকার মন্ত্রণালয়ের। যেহেতু কাউন্সিলর সাজাপ্রাপ্ত হয়েছেন এখন ওই মন্ত্রণালয় নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেবেন। 

মন্তব্য



সাতদিনের সেরা