kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নত দেশ হতো না : চীফ হুইপ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি   

৫ মার্চ, ২০২১ ১৩:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নত দেশ হতো না : চীফ হুইপ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ডিজিটাল ম্যারাথন দৌড় প্রতিযোগিতা মাদারীপুর পর্ব পদ্মা সেতুর টোল প্লাজায় অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকালে ম্যারাথন দৌড় প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর ই আলম চৌধুরী। মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে সেনা বাহিনীর ৯ পদাতিক ডিভিশন ও সাভার এরিয়া এর সার্বিক সহযোগিতায় পাঁচটি গ্রুপে মাদারীপুর জেলার চারটি উপজেলার প্রায় চার হাজার প্রতিযোগী পাঁচ কিলোমিটার দৌড়ে অংশগ্রহণ করেন।

চিফ হুইপ নূর ই আলম চৌধুরী উদ্বোধনী অনুষ্ঠানে বলেন, পদ্মা সেতুর টোল প্লাজায় ম্যারাথন আয়োজন করায় আমি আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপের কারণে পদ্মা সেতু শেষ পর্যায়ে রয়েছে। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না আর শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নত বাংলাদেশ হতো না। যার নেতৃত্বে এই বাংলাদেশ আমরা পেয়েছি। সে শত বছর না সে সারাজীবন বাংলাদেশের মানুষের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন। ইনশাল্লাহ জাতির পিতার অসমাপ্ত কাজ তার কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সম্পন্ন করেবঙ্গবন্ধুর সোনার বাংলা আমরা গড়ে তুলবো।
 
জানা গেছে, পদ্মাসেতুর জাজিরা পয়েন্টের টোলপ্লাজা থেকে দৌড় প্রতিযোগিতা শুরু হয়ে পাঁচ কিলোমিটার পথ গিয়ে শিবচরের ইউটার্ন হয়ে আবার টোলপ্লাজায় এসে শেষ হয়। পরে পাঁচটি গ্রুপে তিনজন করে বিজয়ী ১৫ জনকে পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কর্ণেল মো. ফারুক আহমেদ ভূঁইয়া (পিএসসি, অধিনায়ক ৮ বীর, ৯ম পদাতিক ডিভিশন), মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান।

মন্তব্য



সাতদিনের সেরা