kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

রেললাইন ধরে হাঁটছিলেন ভারসম্যহীন নারী...

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   

৫ মার্চ, ২০২১ ১৩:২৪ | পড়া যাবে ২ মিনিটে



রেললাইন ধরে হাঁটছিলেন ভারসম্যহীন নারী...

বগুড়ার আদমদীঘিতে খুলনা মেইল ট্র্রেনের নিচে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সান্তাহার সাইলোর পশ্চিমে মালশন গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে রাত ১১টায় সান্তাহার রেলওয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

ট্রেনে কাটা পড়ে নিহত মানসিক ভারসাম্যহীন ওই নারীর নাম লাইলি বেগম (৬৫)। তিনি উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের মৃত হাফেজ মন্ডলের স্ত্রী। ট্রেনে কাটা পড়ার আগে ওই নারী রেললাইন ধরে হাঁটছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

রেলওয়ে পুলিশ জানায়, খুলনা থেকে ছেড়ে আসা খুলনা মেইল ট্রেনটি  চিলাহাটির উদ্দেশে যাচ্ছিল। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে সান্তাহার পৌর শহরের মালশন গ্রাামের সাইলো এলাকা অতিক্রম করার সময় ট্রেনটির নিচে কাটা পড়েন ওই নারী । এ সময় তাঁর শরীর থেকে পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাথার এক অংশে ক্ষতচিহ্ন পাওয়া গেছে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নেয়।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজের আলী জানান, নিহতের পরিবারের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই মানসিক ভারসাম্যহীন ওই নারীর লাশটি হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা