kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

মাধবপুরে ভাইয়ের কুড়ালের আঘাতে খালাতো ভাই খুন

হবিগঞ্জ প্রতিনিধি   

৫ মার্চ, ২০২১ ১৩:১০ | পড়া যাবে ২ মিনিটে



মাধবপুরে ভাইয়ের কুড়ালের আঘাতে খালাতো ভাই খুন

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাতিয়ানি ইউনিয়নের খাটুরা গ্রামে ভাইয়ের কুড়ালের আঘাতে খালাতো ভাইয়ের মৃত্যু হয়েছে। নিহত মামদ আলী (৩৯) ওই গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র। কুড়ালের আঘাতে আহত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ শুক্রবার সকালে তিনি হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে মারা যান।

হবিগঞ্জ সদর হাসপাতালে নিহতের ভাই আলী আহমদ জানান, গত ২২ ফেব্রুয়ারি সোমবার সকাল ৬টায় বাচ্ছু মিয়ার পুত্র বাহার উদ্দিন বাড়ির পার্শ্ববর্তী রস্তায় খুঁটি গেড়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। বিষয়টি দেখতে পেয়ে তার খালাতো ভাই মামদ আলী প্রতিবাদ করলে দুজনের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে বাহার উদ্দিন একটি কুড়াল দিয়ে মামদ আলীকে আঘাত করেন। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে  সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ওই ঘটনায় রাতেই মামদ আলীর পুত্র সামছুল আলম বাদী হয়ে বাহার উদ্দিনকে আসামি করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। পরে এসআই সামছুল হক বাহার উদ্দিনকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

অপরদিকে সিলেট ওসমানীতে কযেকদিন দিন থাকার পর সেখানকার কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিত্সার জন্য তাকে ঢাকা বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ প্রেরণ করেন। ঢাকায় ২ দিন থাকার পর বৃহস্পতিবার সন্ধ্যায় স্বজনরা পুনরায় তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করেন।

আজ শুক্রবার সকাল ৮টায় সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার দুলন দেব মামদ আলীকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, নিহতের মরদেহের ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ইতোমধ্যে ঘটনার মূল অপরাধীকে পুলিশ গ্রেপ্তার করেছে।

মন্তব্য



সাতদিনের সেরা