kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

ইব্রাহিমকে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

৪ মার্চ, ২০২১ ১৮:১৮ | পড়া যাবে ২ মিনিটে



ইব্রাহিমকে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে হামলার ঘটনা ঘটেছে। হামলার ঘটনায় আহত ইব্রাহিম শেখ (৩০) নামে একজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার ঘোষপুর ইউনিয়নের শেলাহাটি গ্রামের মো. ছলেমান শেখের ছেলে।

এ ঘটনায় ইব্রাহিম শেখের স্ত্রী মোসা. মুক্তা বেগম বাদি হয়ে বৃহস্পতিবার বোয়ালমারী থানায় ছয়জনের নাম উল্লেখসহ আরো কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।

মামলার দুই আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে বোয়ালমারী থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- ওই ইউনিয়নের শেলাহাটি গ্রামের মো. আহম্মদ শেখের ছেলে মো. সবুজ শেখ (৩০) ও মো. হুসাইন শেখ (২৫)।

মামলার সূত্রে জানা যায়, বুধবার রাতে ঘোষপুর ইউনিয়নের শেলাহাটি গ্রামের ছলেমান শেখের ছেলে ইব্রাহিম শেখ বাথরুম থেকে ফেরার সময় দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা করে। এক পর্যায়ে ইব্রাহিমকে মৃতভেবে ফেলে পালিয়ে যায় তারা। পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় ইব্রাহিমকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আজ বৃহস্পতিবার বিকেলে মামলার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। দুজন আসামিকে গ্রেপ্তার করে ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা