kalerkantho

শনিবার । ২৭ চৈত্র ১৪২৭। ১০ এপ্রিল ২০২১। ২৬ শাবান ১৪৪২

খুঁটি ও গাছে রক্ষা

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি   

৪ মার্চ, ২০২১ ১৭:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



খুঁটি ও গাছে রক্ষা

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বেজুড়া নামক স্থানে মালবাহী ট্রাক এবং যাত্রীবাহী শ্যামলী পরিবহনের মুখোমুখি সংঘর্ষ থেকে বাঁচতে রাস্তার পাশে থাকা বিদ্যুতিক খুঁটি এবং গাছের সঙ্গে আটকে গিয়ে বেঁচে গেল শিশু ও বৃদ্ধসহ প্রায় ৪০/৫০ জন যাত্রী।

আজ বৃহস্পতিবার (৪'মার্চ) সকালে ঢাকা সিলেট মহাসড়কের আন্দিউড়া এবং বেজুড়া বাসস্টেন্ডের মাঝামাঝি কসবাপাড়া নামক স্থানে এই ঘঠনা ঘটে।

স্থানীয় লোকজনদের মধ্য লোকমান মিয়া বলেন, হঠাৎ করে বড় ধরনের শব্দ হলে ঘর থেকে বের হয়ে দেখি গাছের সাথে গাড়িটি আটকে আছে। ভেতরে যাত্রীরা চিৎকার করছে। গাড়িটির মধ্য সবছেয়ে বেশি শিশু বাচ্চা ছিল। গাড়িটির চালক সবার আগেই গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। গাড়িটি গাছ এবং বিদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগায় নিকটস্থ দুটি বৈদ্যুতিক ট্রান্সফর্মার শক লেগে পুরে গেছে। তবে গাছ এবং খুঁটির কারণে গাড়িটি রাস্তার সাইডে রয়ে যায়। তা না হলে গাড়িটি পুকুরে পড়ে গেলে গাড়িতে থাকা অনেক যাত্রীর মৃত্যু হতে পারত।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম  সত্যতা নিশ্চিত করে বলেন, রাস্তার পাশে গাছ ও বিদ্যুৎতের খুঁটিতে বাসটি না আটকালে অনেক হতাহত হতো। রাস্তায় যানচলাচল স্বাভাবিক আছে। 

মন্তব্য



সাতদিনের সেরা