kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

উল্লাপাড়া ও তাড়াশে পৃথক ঘটনায় দুই অপমৃত্যু

উল্লাপাড়া ও তাড়াশ-রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

৩ মার্চ, ২০২১ ১৮:৩২ | পড়া যাবে ২ মিনিটে



উল্লাপাড়া ও তাড়াশে পৃথক ঘটনায় দুই অপমৃত্যু

সিরাজগঞ্জের উল্লাপাড়ার কয়ড়া সড়াতলা গ্রামের মাঠে বিদ্যুৎস্পর্শে আলম হোসেন (৩৮) নামে এক কৃষক মারা গেছেন। বুধবার দুপুরে ঘটনার সময় তিনি তার বিদ্যুৎচালিত শ্যালো মেশিন থেকে জমিতে সেচ দিচ্ছিলেন। শ্যালো মেশিনের সংযোগ লাইন ছিদ্র থাকায় আলম অসাবধানতাবশত তাতে স্পর্শ লেগে গুরুতর আহত হন। তাকে উল্লাপড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। আলম এই গ্রামর আনছার আলীর ছেলে।

সংশ্লিষ্ট কয়ড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেলাল উদ্দিন আলম হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আলম তার শ্যালো মেশিনে সেচ দিতে গিয়ে বিদ্যুৎস্পর্শে মারা যান। ওই মেশিনের সংযোগ তারে ছিদ্র থাকায় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে তাড়াশে অবৈধভাবে ফসলি জমি কেটে পুকুর খননকালে এক্সেভেটর মেশিনের তলায় চাপা পড়ে অজ্ঞাতনামা চালক (৩২) নিহত হয়েছেন। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের আড়ংগাইল গ্রামের পশ্চিম ফসলি মাঠে ওই দুর্ঘটনা ঘটে। বিষয়টি দেশীগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, দেশীগ্রাম ইউনিয়নের আড়ংগাইল জান মাহমুদ আলী সরকারি আইন অমান্য করে ফসলি জমির শ্রেণি পরিবর্তন করে প্রায় আট বিঘা জমি কেটে পুকুর খনন করছিলেন। পুকুর খননকালে বিকেলে অজ্ঞাতনামা এক্সভেটর মেশিনের চালক পুকুরের মাটি কেটে সেখানে রাখা ড্রাম ট্রাকে ভরছিলেন। এ সময় ড্রাম ট্রাকটির চালক কোনো কিছু বুঝে ওঠার আগেই চালু অবস্থায় এক্সেভেটর মেশিনে সজোরে ধাক্কা দেয়। আর ওই ধাক্কা সামলাতে না পেরে এক্সেভেটর মেশিনের চালক তার তলায় পড়ে যায়। এ সময় চালকবিহীন এক্সেভেটর মেশিনটি চালককে পিষে পুকুরের গর্তে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়।

মন্তব্য



সাতদিনের সেরা