kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

দুর্বৃত্তদের ধারাল অস্ত্রের আঘাতে নির্মাণ শ্রমিক যুবকের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি   

২ মার্চ, ২০২১ ২২:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



দুর্বৃত্তদের ধারাল অস্ত্রের আঘাতে নির্মাণ শ্রমিক যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজের সামনে দুর্বৃত্তদের ধারাল অস্ত্রের আঘাতে নজরুল ইসলাম (৪১) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত যুবক জেলা সদরের রঘুনাথপুর গ্রামের আবুল কালামের ছেলে। আজ মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় পৌর শহর হতে কাজ শেষে অটোরিকশা যোগে বাড়ি ফেরার পথে রিকশায় বসাকে কেন্দ্র করে দুই যুবকের মধ্যে বাকবিতন্ডা হয়। তারা সিরাজগঞ্জ সদরের শিয়ালকোল এলাকায় শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজের সামনে এসে পৌঁছালে তারা রিকশা থেকে নেমে হাতাহাতি ও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে বিরোধে জড়িয়ে পড়া এই দুই যুবকের মধ্যে অজ্ঞাতনামা এক যুবক এলোপাতাড়িভাবে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে নজরুলকে জখম করে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) রবিউল ইসলাম জানান, লাশটি ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। লাশটির শরীরের বুকের দিকে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান তিনি।



সাতদিনের সেরা