kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

গ্রামের নারীদের নিয়ে ছিনতাইচক্র! এক পুরুষ সঙ্গীসহ ধরা ৭

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ    

২ মার্চ, ২০২১ ১১:১৩ | পড়া যাবে ২ মিনিটে



গ্রামের নারীদের নিয়ে ছিনতাইচক্র! এক পুরুষ সঙ্গীসহ ধরা ৭

ময়মনসিংহ নগরীতে নারী ছিনতাইকারীদের এক শক্তিশালী চক্রকে অবশেষে গ্রেপ্তার করতে সক্ষম হলো জেলা ডিবি পুলিশ। গতকাল সোমবার এদের জেলা সদরের রঘুরামপুর এলাকা থেকে গ্রেপ্তার হয়। গ্রেপ্তারকৃতদের মাঝে ৬ জন নারী ছিনতাইকারী সদস্য আছেন। এদের সঙ্গে গ্রেপ্তার হয়েছেন একজন পুরুষ সদস্যও। বিস্ময়ের বিষয় হলো, গ্রেপ্তার হওয়ার নারীদের ঠিকানা গ্রামাঞ্চলে। চক্রটিকে গ্রেপ্তারকালে ১০টি স্বর্ণের চেইনও উদ্ধার করা হয়। 

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ ছিনতাইকারী চক্রকে গ্রেপ্তারে মাঠে নামে। এরই অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ডিবির এসআই অজয় কুমার চক্রবর্তী সঙ্গীয় ফোর্সের সহায়তায় ছিনতাইকারী চক্রের ৭ সদস্যকে জেলা সদরের রঘুরামপুর থেকে গ্রেপ্তার করেন। 

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত চক্রটি দীর্ঘদিন থেকে নগরীর জনবহুল বিভিন্ন স্থানে কৃত্রিমভাবে নিজেরা ভিড় জমিয়ে যাত্রী সেজে যাত্রীদের গলায় থাকা স্বর্ণের চেইন বিশেষ পদ্ধতিতে কেটে নিয়ে দ্রুত স্থান ত্যাগ করতো। এ ধরনের একাধিক অভিযোগ জমা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে ডিবির ওসি চক্রটিকে গ্রেপ্তারে পরিকল্পনা সাজিয়ে টিমকে দায়িত্ব দেন। এরপরই চক্রটি আটক হয়।  

গ্রেপ্তারকৃতরা হলেন- নিহারা বেগম, শিল্পী বেগম, মনোরা বেগম, সুরাইয়া বেগম, রাশেদ মিয়া, পাপিয়া আক্তার, শিল্পী আক্তার। তাদের বাড়ি জেলার নান্দাইলসহ বিভিন্ন এলাকায়। গ্রেপ্তারকালে তাদের হেফাজত থেকে ১০টি স্বর্ণের চেইন এবং ছিনতাই কাজে ব্যবহৃত ৩টি কাটার উদ্ধার করে পুলিশ। 

মন্তব্য



সাতদিনের সেরা