kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

সরকারের উন্নয়নের সুফল সর্বস্তরে পৌঁছে দিতে চান হাসান জমাদ্দার

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

১ মার্চ, ২০২১ ২২:০৬ | পড়া যাবে ২ মিনিটে



সরকারের উন্নয়নের সুফল সর্বস্তরে পৌঁছে দিতে চান হাসান জমাদ্দার

নির্বাচন কমিশন থেকে ১১ এপ্রিল প্রথম ধাপে দেশের ৩২৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠানের ঘোষণার পর বাগেরহাটের শরণখোলায় জোরেসোরে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। উপজেলার চারটি ইউনিয়নেই চেয়ারম্যান ও মেম্বর পদে এবার অসংখ্য নতুন মুখ প্রার্থীতা ঘোষণা দিয়েছেন। মনোনয়ন প্রত্যাশীরা নিজ নিজ এলাকার ভোটারদের সঙ্গে যে যার মতো করে চা-চক্র, মতবিনিময় শুরু করেছেন বহু আগ থেকেই।

এদের মধ্যে ২নম্বর খোন্তাকাটা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে যুবলীগ নেতা হাসানুজ্জামান জমাদ্দার রবিবার থেকে আনুষ্ঠানিকভাবে তার নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। ওইদিন বিকেলে বিশাল এক মোটরসাইকেল শোভাযাত্রা তার ইউনিয়ন ছাড়াও উপজেলা সদর রায়েন্দা বাজারসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন। কর্মী সমাবেশ করেন সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত। জনতার ঢল নামে খোন্তাকাটা বাজারে অনুষ্ঠিত ওই যুবনেতার কর্মী সমাবেশে।

উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তরুণ প্রার্থী হাসান জমাদ্দার বলেন, ছোটবেলা থেকেই আমি আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। ছাত্রলীগে থাকাকালীন বহু হামলা-মামলার শিকার হয়েছি। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে তরান্বিত করতে এলাকার মানুষের পাশে থেকে কাজ করে চলেছি। সরকারের উন্নয়নের সুফল যাতে সমাজের সর্বস্তরের মানুষের কাছে পৌঁছায় সব সময় সেই চেষ্টা করি। সেই ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের কাছে মনোনয়ন প্রত্যাশা করি আমি।

কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি রফিকুল ইসলাম গাজী। এ ছাড়া বক্তৃতা করেন ইউসুফ খান, কামাল ফরাজী, বকির জমাদ্দার, দেলোয়ার হোসেন খান, জামসেদ আলী জিকুসহ আওয়ামী লীগ, যুবলীগ, মৎস্যজীবী লীগ ও ছাত্রলীগের এই নেতাকর্মীরা।

মন্তব্য



সাতদিনের সেরা