kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

ভিড়ের ফাঁকে কাজ সারে তারা!

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

১ মার্চ, ২০২১ ২০:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



ভিড়ের ফাঁকে কাজ সারে তারা!

জনসমাগম এলাকায় কৃত্রিম ভিড় তৈরি করে গলা থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ায় পারদর্শী তারা। এ ছাড়াও তারা অন্য গহনাও ছিনিয়ে নিতেও পারে। দীর্ঘদিন ধরে তারা এ পেশায় থাকলেও ধরা-ছোঁয়ার বাইরে ছিল। কিন্তু সোমবার এমন একটি চক্রের নারীসহ সাত সদস্যকে গ্রেপ্তার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল।

ময়মনসিংহ ডিবি পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ময়মনসিংহ কোতোয়ালি থানাধীন রঘুরামপুর এলাকায় ওই চক্রটি প্রস্তুতি নিচ্ছিল কোনো জনসমাগম এক জায়গায় গিয়ে এ অপরাধটি করার জন্য। এ খবর পেয়ে ডিবি পুলিশের এসআই অজয় কুমার চক্রবর্তীসহ একটি দল অভিযান চালিয়ে ছিনতাই চক্রের ছয় নারীসহ সাতজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। 

গ্রেপ্তারকৃতরা হলো দরমন্ডল কার্পন হাটির ঝিলু মিয়ার স্ত্রী নিহারা বেগম (২৫), কাউসার মিয়ার স্ত্রী মোসা. শিল্পী বেগম (২৭), সাহেব আলীর স্ত্রী মোসা, মনোরা বেগম (৪৫), তাজউদ্দিনের স্ত্রী মোসা. সুরাইয়া বেগম (৪০), ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসির নগর উপজেলার জুলফু মিয়ার ছেলে রাশেদ মিয়া (৩২), ময়মনসিংহের নান্দাইল উপজেলার চরশ্রীরামপুর এলাকার মাইজহাটি গ্রামের মো. মানিক মিয়ার স্ত্রী মোসা. পাপিয়া আক্তার (২৭) ও মৃত শফিক উদ্দিনের স্ত্রী মোসা. শিল্পী আক্তার (৩০)।

তাদের হেফাজত থেকে উদ্ধারকৃত ১০টি স্বর্ণের চেইন এবং ছিনতাই কাজে ব্যবহৃত ৩টি কাটার উদ্ধার করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা