kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

৮ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ৭০ বছরের বৃদ্ধ গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি   

১ মার্চ, ২০২১ ১৯:২৭ | পড়া যাবে ২ মিনিটে



৮ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ৭০ বছরের বৃদ্ধ গ্রেপ্তার

স্থানীয়রা বৃদ্ধকে ধরে এভাবেই চেয়ারে বেঁধে রাখে।

রাজবাড়ীর পাংশায় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে (৮) ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে সোমবার সকালে পাংশা থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার পর জেলার পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বড় চৌবাড়ীয়া এলাকার মৃত তামিজ মৃধার ছেলে তোফাজ্জেল হোসেন মৃধাকে (৭০) গ্রেপ্তার করেছে পুলিশ। 

ছাত্রীর স্বজনরা জানিয়েছেন, ঘটনার পর থেকে শিশুর পরিবারকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে। তারা আরো জানিয়েছেন, গত রবিবার বিকালে শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। ওই সময় পাঁচ সন্তানের জনক তোফাজ্জেল মৃধা শিশুটিকে জোর করে পাশের একটি ঘরে নিয়ে গিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণচেষ্টা চালান। পরে শিশুটি বাড়িতে গিয়ে বিষয়টি পরিবারের সদস্যদের বলে। বিষয়টি ছড়িয়ে গেলে স্থানীয়রা ওই বৃদ্ধকে ধরে এনে চেয়ারে বেঁধে রাখে। এরপর ওই বৃদ্ধের পরিবারের লোকজন শিশুর পরিবারকে ভয়ভীতি দেখিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যায়।

পাংশা থানার ওসি মোহাম্মদ শাহাদত হোসেন বলেন, বৃদ্ধ তোফাজ্জেল হোসেন মৃধাকে আসামি করে নির্যাতনের শিকার শিশুর চাচা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। সেই সঙ্গে তোফাজ্জেলকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা