kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

জয় লাভ করেই পরাজিত প্রার্থীর ওপর হামলা

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি    

১ মার্চ, ২০২১ ১৭:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



জয় লাভ করেই পরাজিত প্রার্থীর ওপর হামলা

চট্টগ্রামের রাঙ্গুনিয়া পৌরসভা নির্বাচনে পরাজিত কাউন্সিলর প্রার্থীর ওপর বিজয়ী প্রার্থী ও সমর্থকদের হামলার ঘটনা ঘটেছে। হামলায় আহত হয়েছেন কাউন্সিলর প্রার্থী মিনাজুর রহমান বেলাল ও অজ্ঞাতনামা তার এক সমর্থক। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আজ সোমবার (১ মার্চ) উপজেলার রোয়াজারহাট এলাকায় সকাল সোয়া ১১টার দিকে এই ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হামলার ঘটনার বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। ঘটনাস্থলের পাশে একটি দোকানের সিসিটিভি ফুটেজে দেখা যায়, মিনাজুর রহমানের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এক তরুণকে কয়েকজন ব্যক্তি মারধর করছেন। মারধর করার পর একটি দোকানে সবাই ঢুকে পড়ে। হামলাকারীরা কিছুক্ষণ পরে ওই দোকান থেকে বের হতে দেখা যায়। 

রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুব মিল্কি বলেন, হামলার ঘটনার বিভিন্ন আলামত নেওয়া হয়েছে। ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মিনাজুর রহমানের চাচা মো. হোসেন বলেন অভিযোগ করে বলেন, নির্বাচনে বিজয়ী প্রার্থী তারেকুল ইসলাম চৌধুরী পরাজিত প্রার্থী  আমার ভাতিজা মিনাজুর রহমানের ওপর চড়াও হন। নির্বাচনে দাঁড়ানোর কারণে মিনাজুরকে ব্যবসা প্রতিষ্ঠানে এসে তারেকুল ও তার সহযোগীরা মারধর করেছে। সিসিটিভি ফুটেজে তারেক ও তার সমর্থকদের হামলার ঘটনা ধরা পড়েছে।

অভিযুক্ত বিজয়ী কাউন্সিলর তারেকুল ইসলাম চৌধুরীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, নির্বাচনে পরাজিত হয়ে মিনাজুর রহমানের সমর্থকেরা আমার কয়েজন সর্মথককে মারধর করেছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পর আমার কয়েকজন সমর্থক চড়াও হয়। মূলত পাল্টা পাল্টি ঘটনা হয়েছে।
 

মন্তব্য



সাতদিনের সেরা