kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

বিএনপিকে পৌরবাসী ভোটের মাধ্যমে প্রত্যাখ্যান করেছে : তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

১ মার্চ, ২০২১ ১৬:৪২ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপিকে পৌরবাসী ভোটের মাধ্যমে প্রত্যাখ্যান করেছে : তথ্য প্রতিমন্ত্রী

তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, সরিষাবাড়ী পৌরসভাকে উন্নয়নের তিলোত্তমা পৌরসভা হিসেবে আমরা দেখতে চাই। সেবার মান পৌর নাগরিকদের দোড়গোড়ায় পৌঁছে দিতে হবে। নাগরিক সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করতে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের আহ্বান জানান তিনি।

জামালপুরের সরিষাবাড়ীতে আজ সোমবার দুপুরে পৌর আওয়ামী লীগের উদ্যোগে পৌরসভার ক্যাম্পাসে নবনির্বাচিত পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রী আরো বলেন, মহান ভাষার মাস ও স্বাধীনতার মাসে আমরা আরো একটি বিজয় অর্জন করেছি। স্বাধীনতা বিরোধীদের দোসর বিএনপি-জামাতকে পৌরবাসী ভোটের মাধ্যমে প্রত্যাখ্যান করেছে। সরিষাবাড়ী পৌরসভায় বিগত ৩০ বছরে চোখে পরার মতো কোন উন্নয়ন হয়নি। তারা জনগনের সেবা বঞ্চিত করে অর্থ লুটপাট করেছে। গত ৫ বছরে আওয়ামী লীগের যে মেয়র ছিলেন সেও কোনো উন্নয়ন করতে পারেনি। আগামী দিনে এই পৌরসভার জলাবদ্ধতা নিরসনসহ সকল উন্নয়ন যাতে সঠিকভাবে হয় সেদিকে মেয়র ও কাউন্সিলরদের দৃষ্টি রাখতে হবে। উন্নয়নের কাজে সকল ধরনের সহায়তার আশ্বাস দেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু জাফর আহম্মদ শীশা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, পৌর মেয়র মনির উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানের আগে ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ আলী নবনির্বাচিত মেয়র মো, মনির উদ্দিনকে দ্বায়িত্ব বুঝিয়ে দেন।



সাতদিনের সেরা