kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

প্রতিবন্ধী বাবাকে খুঁজে পেতে মেয়ে ফাতেমার আর্তনাদ

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি   

১ মার্চ, ২০২১ ১৬:২০ | পড়া যাবে ২ মিনিটে



প্রতিবন্ধী বাবাকে খুঁজে পেতে মেয়ে ফাতেমার আর্তনাদ

লালমনিরহাটের হাতীবান্ধায় ছকমল হোসেন (৮০) নামে এক বাকপ্রতিবন্ধী নিখোঁজ বাবাকে খুঁজে পেতে আকুতি-আর্তনাদ করেছেন মেয়ে ফাতেমা বেগম (৪০)। প্রায় ১৫ দিন ধরে তিনি নিখোঁজ। এ ঘটনায় সোমবার হাতীবান্ধায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ফাতেমা বেগম। নিখোঁজ ছকমল হোসেন উপজেলার সিংগীমারী এলাকার ৮ নম্বর ওয়ার্ডের মৃত মজে শেখের ছেলে।

জানা গেছে, গত ১৫ ফেব্রুয়ারি সকালে সাদা রঙের পাঞ্জাবি ও লুঙ্গি পরে লাঠি হাতে ব্যাগ কাঁধে নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান ছকমল হোসেন। এরপর আর বাড়ি ফেরেননি। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সোমবার হাতীবান্ধায় থানায় একটি সাধারণ ডায়েরি করেন ফাতেমা বেগম।

ফাতেমা বেগম বলেন, আমি গরিব মানুষ। বাবা ভিক্ষা করে যা আনতেন তা দিয়ে কোনোরকম সংসার চলত। এখন বাবাও নেই। কোথায় আছে কিছুই জানি না। অনেক কষ্টে আছি। একা একা অনেক জায়গায় খুঁজেছি। তবু তার দেখা পাইনি। তাই থানায় জিডি করেছি।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ফাতেমা বেগম থানায় একটি জিডি করেছেন। আমরা ওনার বাবার ছবি অন্যান্য থানায় পাঠিয়ে দিয়েছি। এ ছাড়া পুলিশ সর্বাত্মক চেষ্টা করছে তার বাবাকে খুঁজে বের করার জন্য।



সাতদিনের সেরা