kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

ফেরিতে উঠতে গিয়ে নদীতে ট্রাক, চালক নিহত

আঞ্চলিক প্রতিনিধি, মানিকগঞ্জ   

১ মার্চ, ২০২১ ১২:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ফেরিতে উঠতে গিয়ে নদীতে ট্রাক, চালক নিহত

রেকার দিয়ে নদী থেকে তোলা হয় দুর্ঘটনাকবলিত ট্রাকটি। ছবি: কালের কণ্ঠ

মানিকগঞ্জের পাটুরিয়ায় ফেরিতে উঠতে গিয়ে ব্রেকফেল করে পন্টুন থেকে নদীতে পড়ে গেছে পণ্যবাহী একটি ট্রাক। এতে ট্রাকে থাকা হেলপার অক্ষতভাবে বেরিয়ে আসলেও নিহত হয়েছেন চালক মাসুদ পারভেজ রাজু (৩০)।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে পাটুরিয়ার তিন নাম্বার ফেরিঘাটে এই দুর্ঘটনা ঘটে। নিহত চালক মাসুদ সাতক্ষীরার কলারোয়া এলাকার বাসিন্দা। নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তরের পক্রিয়া চলছে বলে পাটুরিয়া নৌ পুলিশ নিশ্চিত করেছেন।

বিআইডব্লিউটিসি পাটুরিয়া ঘাটের ব্যবস্থাপক আব্দুস সালাম জানান, রবিবার রাত ১০টার দিকে যশোরগামী পণ্যবাহী একটি ট্রাক ফেরিতে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পন্টুন থেকে নদীতে পড়ে যায়। পরে রাত দুইটার দিকে বিআইডব্লিউটিসির নিজস্ব রেকার দিয়ে নদীতে ডুবে যাওয়া ট্রাকটি পাড়ে তোলা হয়েছে। এসময় ট্রাকের ভিতরে আটকে থাকা চালকের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

শিবালয়ের সাব-ফায়ার স্টেশন অফিস সুত্রে জানা গেছে, দুর্ঘটনার পর ট্রাকের কেবিন থেকে হেলপার বেরিয়ে আসতে সক্ষম হয়। কিন্তু চালক বেরোতে পারেননি। পরে ট্রাকের ভিতরে থাকা চালকের লাশ রাত দুইটার দিকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা। নিহতের লাশ পাটুরিয়া নৌ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পাটুরিয়া নৌ- পুলিশের এসআই মো. লিটন জানান, নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা