kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

রাঙ্গুনিয়ায় পুনরায় মেয়র হলেন শাহজাহান সিকদার

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতি‌নি‌ধি   

১ মার্চ, ২০২১ ০১:৪১ | পড়া যাবে ২ মিনিটে



রাঙ্গুনিয়ায় পুনরায় মেয়র হলেন শাহজাহান সিকদার

কড়া নিরাপত্তা ও প্রচুর ভোটারের উপস্থিতিতে রাঙ্গুনিয়া পৌরসভার নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শাহজাহান সিকদার বিপুল ভোটে পুনরায় মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি নৌকা প্রতিকে ১৪ হাজার ৮০৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী হেলাল উদ্দিন শাহ পেয়েছেন ২৮১ ভোট।

রাঙ্গুনিয়া পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৫ হাজার ৭৯১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৩ হাজার ৫১৯ জন এবং নারী ভোটার ১২ হাজার ২৭২ জন। মোট ভোটদান করেছেন ৫৮.৫০ শতাংশ।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। সকাল বেলা ভোট শুরুর আধা ঘণ্টার মধ্যেই পৌরসভার ১নং ওয়ার্ড মধ্য নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে বাগবিতন্ডা ও মারামারির ঘটনা ঘটে। এর জের ধরে পাশের পাহাড়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে সোহেল ও বাদশা নামের দুজন গুলিবিদ্ধ হয়েছে বলে জানা গেছে। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তারা বহিরাগত বলে জানিয়েছেন স্থানীয়রা। তবে পুলিশ বলছে এ ধরনের কোনো ঘটনা জানা নেই তাদের।

রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার শামীম জানান, সকাল বেলা ওই কেন্দ্রে কাউন্সিলর প্রার্থী জালাল উদ্দিন ও এছেল আহমদের মধ্যে হালকা গন্ডগোল হলেও পরে সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন হয়েছে। কেউ গুলিবিদ্ধ হয়েছেন এমন অভিযোগ কেউ তাদের কাছে করেনি বলে জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা