kalerkantho

মঙ্গলবার । ৩০ চৈত্র ১৪২৭। ১৩ এপ্রিল ২০২১। ২৯ শাবান ১৪৪২

সিঙ্গাইর পৌরসভার মেয়র হলেন আওয়ামী লীগের বাশার

আঞ্চলিক প্রতিনিধি (মানিকগঞ্জ)   

২৮ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:২২ | পড়া যাবে ৩ মিনিটে



সিঙ্গাইর পৌরসভার মেয়র হলেন আওয়ামী লীগের বাশার

আবু নাঈম মো. বাশার

মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আবু নাঈম মো. বাশার ১৪ হাজার ৩২২ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী বর্তমান মেয়র অ্যাডভোকেট খোরশেদ আলম ভূঁইয়া জয় ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৭১৯ ভোট। গণনা শেষে বেসরকারি এ ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার শেখ মো. হাবিবুর রহমান।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত  সিঙ্গাইর পৌরসভার ৯টি ওয়ার্ডের ১১টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ হয়। 

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু নাঈম মো. বাশার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর থেকে ১২ হাজার  ৬০৩ ভোট বেশি পেয়ে জয়লাভ করেছেন। আবু নাঈম মো. বাশার পান ১৪ হাজার ৩২২ ভোট ও তার একমাত্র প্রতিদ্বন্দ্বী বিএনপির বর্তমান মেয়র অ্যাডভোকেট খোরশেদ আলম ভূঁইয়া জয় ধানের শীষ প্রতীক পেয়েছেন ১ হাজার ৭১৯  ভোট।

সংরক্ষিত নারী কাউন্সিলর হিসেবে ১, ২ ও ৩ ওয়ার্ডে পারুল আক্তার, ৪, ৫ ও ৬ ওয়ার্ডে তাসরিন নাহার রিতা এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে আলেয়া বেগম বিজয়ী হয়েছেন।

এছাড়া ৯টি সাধারণ ওয়ার্ডে বেসরকারিভাবে বিজয়ী কাউন্সিলরা হলেন- ১নং ওয়ার্ডে আতাউর রহমান, ২নং ওয়ার্ডে গিয়াস উদ্দীন, ৩নং ওয়ার্ডে সমেজ উদ্দিন, ৪নং ওয়ার্ডে রিয়াজুল ইসলাম শেখ, ৫নং ওয়ার্ডে রেজাউল করিম টিপু, ৬নং ওয়ার্ডে সোহেল রানা, ৭নং ওয়ার্ডে মাহফুজ সরকার, ৮নং ওয়ার্ডে কামাল হোসেন ও ৯নং ওয়ার্ডে সামসুল ইসলাম।

নবনির্বাচিত মেয়র আবু নাঈম মো. বাশার ও বিজয়ী কাউন্সিলরদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান স্থানীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম, উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ খান, যুগ্ম-সম্পাদক শহিদুর রহমান, সায়েদুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক খান, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রবিউল আলম উজ্জল, মহিলা ভাইস-চেয়ারম্যান শারমীন আক্তার, ইউপি চেয়ারম্যান রমজান আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পদক সাইদুর রহমানসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এদিকে আবু নাঈম মো. বাশারকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণার পর পৌর শহরে বিজয় মিছিল বের করে আওয়ামী লীগের নেতা-কর্মী ও প্রার্থীর কর্মী-সমর্থকরা। এসময় আবু নাঈম মো. বাশারকে ফুলেল শুভেচ্ছা জানান তারা। 

মন্তব্য



সাতদিনের সেরা