kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

ডামুড্যা পৌরসভা

বিদ্রোহীর কাছে নৌকার পরাজয়

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি   

২৮ ফেব্রুয়ারি, ২০২১ ২০:০৭ | পড়া যাবে ২ মিনিটে



বিদ্রোহীর কাছে নৌকার পরাজয়

রেজাউল করিম রাজা ছৈয়াল

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) জগ মার্কার রেজাউল করিম রাজা ছৈয়াল বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৫ হাজার ৮৬৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মাস্টার কামাল উদ্দিন আহমেদ পেয়েছেন ২ হাজার ৩৭৩ ভোট। অন্যদিকে বিএনপির ধানের শীষের প্রার্থী নাজমুল হোসেন সবুজ ৪৪০ এবং বিএনপির বিদ্রোহী প্রার্থী আলমগীর হোসেন ৬৪৮ ভোট পেয়েছেন।

আজ রবিবার সন্ধ্যা ৭টার জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা জাহিদ হোসেন বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।

গত ১৪ ফ্রেব্রুয়ারি ভোটের পরিস্থিতি অনুকূলে না থাকায় দুই কেন্দ্রের ভোট স্থগিত করে রাখা হয়। আজ সকাল ৮টা থেতে বিকেল ৫টা পর্যন্ত ওই দুই কেন্দ্রের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যা ৭টায় বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করে কর্তৃপক্ষ। এর আগে গতকাল শনিবার সন্ধ্যায় নৌকা মার্কার প্রার্থী মাস্টার কামাল উদ্দিন আহমেদ নির্বাচনে সহিংসতার সম্ভবনায় নির্বাচন থেকে সরে দাঁড়ান।

জেলা রিটার্নিং কর্মকর্তা জাহিদ হোসেন জানান, কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচনে ৩ হাজার ৪৯৫ ভোটে বেসরকারিভাবে রেজাউল করিম রাজা ছৈয়াল নির্বাচিত হয়েছেন। 

উল্লেখ্য, ডামুড্যা পৌরসভার মোট ভোটার সংখ্যা ১২ হাজার ২৫৯ জন। এর মধ্যে ভোটগ্রহণ হয়েছে ৯ হাজার ৫৮০। নির্বাচনে চারজন মেয়র প্রার্থী, ৯টি ওয়ার্ডে ২৫ জন কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা