kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

মহেশপুর পৌরসভা

'জোরপূর্বক নৌকায় সিল' মারার অভিযোগ এনে বিএনপির প্রার্থীর ভোট বর্জন

কোটচাদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি   

২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:০৯ | পড়া যাবে ২ মিনিটে



'জোরপূর্বক নৌকায় সিল' মারার অভিযোগ এনে বিএনপির প্রার্থীর ভোট বর্জন

অ্যাডভোকেট আমিরুল ইসলাম খান চুন্নু

কেন্দ্র থেকে পোলিং এজেন্ট বের করে দেওয়া, জোরপূর্বক নৌকায় সিল মেরে নেওয়াসহ নানা অভিযোগ এনে ভোট বর্জন করেছেন ঝিনাইদহের মহেশপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট আমিরুল ইসলাম খান চুন্নু। আজ দুপুর ১টার দিকে শহরের দুলারী সিনেমা হল সড়কের বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

তিনি অভিযোগ করেন, ভোট শুরুর পর থেকেই ক্ষমতাসীন দলের প্রার্থীর সমর্থকরা নির্দিষ্ট প্রতীকে জোরপূর্বক সিল নিয়ে নিচ্ছে। শুরু থেকেই বিভিন্ন কেন্দ্র থেকে বিএনপির পোলিং এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।

বিএনপি মনোনীত প্রার্থী আরো বলেন, আমি বিভিন্ন কেন্দ্রে গিয়ে দেখেছি, ভোটারদের ভয়ভীতি দেখিয়ে সিল মেরে নেওয়া হচ্ছে। বিষয়টি সংশ্লিষ্ট প্রিসাইডিং অফিসার, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের জানানো হলেও তারা কোনো ব্যবস্থা নেননি। ভোটে কারচুপি ও অনিয়ম হচ্ছে বলে আমি ভোট বর্জন করছি।

রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার শাশ্বতী শীল বলেন, ভোট সুন্দর ও সুষ্ঠু হচ্ছে। বিএনপির প্রাথী যে অভিযোগ করছেন তা তিনি লিখিত বা মৌখিকভাবে আমাকে জানাননি।

উল্লেখ্য, পঞ্চম ধাপে অনুষ্ঠিত এ পৌরসভায় মোট ভোটারসংখ্যা ২২ হাজার ৪৫০ জন। এখানে মেয়র পদে মোট চারজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মন্তব্য



সাতদিনের সেরা