kalerkantho

শনিবার । ২৭ চৈত্র ১৪২৭। ১০ এপ্রিল ২০২১। ২৬ শাবান ১৪৪২

এক্স-রে করে পাকস্থলীতে ১৪০০ পিস ইয়াবার সন্ধান!

রাজবাড়ী প্রতিনিধি   

২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



এক্স-রে করে পাকস্থলীতে ১৪০০ পিস ইয়াবার সন্ধান!

গ্রপ্তারকৃতরা

অভিনব পদ্ধতিতে নিজের পাকস্থলীতে ১৪০০ পিস ইয়াবা বহন করে নিয়ে যাওয়ার সময় রাজবাড়ীতে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। জেলার বালিয়াকান্দি উপজেলার গোবিন্দপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো রাজবাড়ী জেলা শহরের বিনোদপুর গ্রামের মৃত করম আলী খার ছেলে মো. লুৎফর খা ওরফে মোল্লা এবং সদর উপজেলার বড়চর বেনিনগর গ্রামের মৃত চেনুউদ্দিন মোল্লার ছেলে মো. কুব্বাত আলী।

এ ঘটনার পর আজ রবিবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান তার সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ শনিবার রাতে লুৎফর খা ওরফে মোল্লা এবং মো. কুব্বাত আলীকে গ্রেপ্তার করে। তারা সুকৌশলে টেপ দিয়ে মোড়ানো ৫০ পিস ইয়াবার ২৮টি ক্যাপসুল গিলে খায়। পরবর্তীতে তাদের পেট এক্স-রে করে ওই ক্যাপসুলগুলোর অস্তিত্ব পাওয়া যায়। ক্যাপসুলগুলো বের করে তার মধ্য থেকে ১৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন, ডিআইও ওয়ান সাইদুল ইসলাম, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, ডিবি ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাসসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা