kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

বেনাপোলে সাংবাদিক বুরহান হত্যাকাণ্ড: বিচারের দাবিতে মানববন্ধন

বেনাপোল প্রতিনিধি   

২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১২:৫১ | পড়া যাবে ২ মিনিটে



বেনাপোলে সাংবাদিক বুরহান হত্যাকাণ্ড: বিচারের দাবিতে মানববন্ধন

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পেশাগত দায়িত্বপালনকালে আওয়ামী লীগের দু'পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির নিহতের ঘটনার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে বেনাপোল বন্দর প্রেসক্লাব। 

আজ রবিবার বেলা ১১টার সময় বেনাপোল থেকে প্রকাশিত অনলাইন পোর্টাল দৈনিক আশার আলোর আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এর আগে হত্যাকাণ্ডের বিচারের দাবিতে বেলা সাড়ে ১০টার সময় একটি বিক্ষোভ র‍্যালি বের হয়। বন্দর নগরী বেনাপোলের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন সাংবাদিকরা। 

বেনাপোল চেকপোস্টে মানববন্ধন কর্মসূচিতে সাংবাদিক নেতরা দেশে চলমান সাংবাদিক নির্যাতন হত্যাকাণ্ডসহ সকল হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি জানান। মানববন্ধন কর্মসূচিতে সাংবাদিক নেতৃবৃন্দ ছাড়াও মানবাধিকার কর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বেনাপোল চেকপোস্টের সংক্ষিপ্ত সমাবেশে সাংবাদিক নেতারা খুনিদের গ্রেপ্তারের জন্য প্রশাসনকে আল্টিমেটাম দেন। এতে প্রশাসন ব্যর্থ হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দেন। 

এসময় উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক স্পন্দন পত্রিকার বেনাপোল প্রতিনিধি শেখ কাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক সময় টিভির বেনাপোল প্রতিনিধি আজিজুল হক, বন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক প্রতিদিনের কথার মো. আনিছুর রহমান, বন্দর প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক রাসেদুজ্জামান রাসেল, দৈনিক যায়যায় দিন এর জিএম আশরাফ, এশিয়ান টিভির মিলন হোসেন, দৈনিক আশার আলো পত্রিকার প্রকাশক ও সম্পাদক আসাদুজ্জামান আশা, সাংবাদিক আকাশ হোসেন সাগর, মানবাধিকার কর্মী শিরীন আক্তার প্রমুখ। 

মন্তব্য



সাতদিনের সেরা