kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

রংপুর পৌর নির্বাচন

ভোটের আগের রাতে টাকা বিলানোর পাল্টাপাল্টি অভিযোগ

রংপুর অফিস   

২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১২:০১ | পড়া যাবে ২ মিনিটে



ভোটের আগের রাতে টাকা বিলানোর পাল্টাপাল্টি অভিযোগ

রংপুরের হারাগাছ পৌরসভায় উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। আজ রবিবার সকাল ৮টায় ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়। প্রতিটি কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন বিশেষ করে নারী ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো। বেশ কয়েকটি ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে বিএনপি, আওয়ামী লীগ ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পুলিং এজেন্ট রয়েছে। তবে তারা কেউই কোন ধরনের অভিযোগ করেননি।

বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মোনায়েম ফারুখ জানান, সকাল সাড়ে ১১টা পর্যন্ত সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। তবে আশঙ্কা রয়েই গেছে, ভোট শেষ না হওয়া পর্যন্ত সেই আশঙ্কা থাকবেই। তিনি জানান, আওয়ামী লীগ প্রার্থী হাকিবুর রহমান ও আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী এরশাদুল হক রাত থেকে ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে টাকা বিলিয়েছেন।

আওয়ামী লীগ প্রার্থী হাকিবুর রহমান বিএনপি প্রার্থীর দাবি অস্বীকার করে বলেন, উনি কোটি কোটি টাকা বিলিয়েছেন। নির্বাচন উৎসবমুখর পরিবেশে হচ্ছে। 

কয়েকজন প্রিজাইডিং অফিসার জানিয়েছেন, ইভিএমে ভোট দিতে প্রথম দিকে সময় লাগলেও এখন তেমন লাগছে না। সুষ্টুভাবে ভোটগ্রহণ চলছে। কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা আফজাল হোসেন জানান, ভোটার ছাড়া বহিরাগত কাউকেই ভোটকেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

মন্তব্য



সাতদিনের সেরা