kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

কিশোরকে বলাৎকারের অভিযোগে বৃদ্ধ আটক

নাটোর প্রতিনিধি    

২৮ ফেব্রুয়ারি, ২০২১ ০৯:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরকে বলাৎকারের অভিযোগে বৃদ্ধ আটক

প্রতীকী ছবি।

নাটোরের নলডাঙ্গায় ১২ বছরের এক কিশোরকে বলাৎকারের অভিযোগে মহর আলী নামের এক বৃদ্ধ কৃষককে আটক করেছে পুলিশ। শনিবার সকালে বলাৎকারের শিকার কিশোর ছেলেটিকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে গত শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বাঁশিলা বিলজোয়ানী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার দুপুরে অভিযান চালিয়ে বৃদ্ধ কৃষক মহড় আলীকে হালতি বিল থেকে আটক করে পুলিশ। আটক মহড় আলী (৫০) উপজেলার বাঁশিলা বিলজোয়ানী গ্রামের মৃত আরব আলীর ছেলে। বলাৎকারের শিকার ছেলেটি একই গ্রামের বাসিন্দা। 

এলাকাবাসী ও নলডাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার (২৬ ফেব্রয়ারি) বেলা ১১টার দিকে বাড়িতে একা পেয়ে বৃদ্ধ কৃষক মহর আলী কিশোর ছেলেটিকে জোর করে বলাৎকার করে। পরে ছেলেটি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি প্রথমে তার নানিকে জানায়। ছেলেটির নানি শনিবার সকালে তার বাবাকে জানালে তাকে চিকিৎসার জন্য নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার দুপুরে পুলিশ অভিযান চালিয়ে মহর আলীকে হালতি বিল থেকে আটক করে। 

বলাৎকারের শিকার ছেলেটির বাবা জানান, মহর আলী সম্পর্কে আমার দুলাভাই এবং আমার ছেলের ফুফা। আমরা বাড়িতে না থাকার সুযোগে এ ধরনের জঘণ্য কাজ করবে আমি ভাবতে পারিনি। 

নলডাঙ্গা থানার ওসি তদন্ত আকবর আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘নাটোর পুলিশ সুপার স্যারের নির্দেশে আমরা তাকে হালতি বিল থেকে আটক করে থানায় নিয়ে এসেছি। জিজ্ঞাসাবাদ চলছে। এখনো কেউ বাদী হয়ে মামলা দায়ের করেনি, তবে প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা