kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

খানসামায় সড়ক দুর্ঘটনায় মোটরসসাইকেল চালকের মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৩১ | পড়া যাবে ২ মিনিটে



খানসামায় সড়ক দুর্ঘটনায় মোটরসসাইকেল চালকের মৃত্যু

দিনাজপুরের খানসামায় একটি ইটবোঝাই ট্রলিচাপায় বাঁধন ইসলাম (২১) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় দিনাজপুরের খানসামার উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের হাশিমপুর গ্রামের পুলেরহাট এলাকায় রানীরবন্দর-পাকেরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাঁধন দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ১ নম্বর  বেলাইচন্ডী ইউনিয়নের পশ্চিম বানিয়াপাড়ার মো. হামিদুল ইসলামের ছেলে।

জানা গেছে, ঘটনার দিন গত শনিবার দুপুরে বাঁধন ও তাঁর এক বন্ধু মোটরসাইকেলযোগে রাণীরবন্দর-পাকেরহাট সড়ক দিয়ে দিনাজপুরের খানসামা উপজেলা সদরে দিকে যাচ্ছিলেন। এ সময় তাঁরা খানসামার উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের হাশিমপুর গ্রামের পুলেরহাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রলি তাদের চাপা দেয়। এতে মোটরসাইকেলচালক বাঁধন মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। পরে আশপাশে থাকা লোকজন তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ঘাতক ইটবোঝাই ট্রলি আটক করা হয়েছে। পরে সেটি খানসামা থানা নেওয়া হয়।

খানসামা থানার ওসি শেখ কামাল সড়ক ঘটনায় মোটরসাইকেল চালক বাঁধনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ঘাতক ট্রলি ও মোটরসাইকেলটি থানা পুলিশের হেফাজতে রয়েছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা