kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

কিশোরের হামলায় কিশোর নিহত

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ২০:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরের হামলায় কিশোর নিহত

চট্টগ্রামের বোয়ালখালীতে ইদু আলম (১৭) নামের এক কিশোরের হামলায় বেলাল হোসেন (১৬) নামের আরেক কিশোর নিহত হয়েছে। ক্রিকেট খেলার মাঠে খেলা নিয়ে কথাকাটাকাটির জের ধরে গত শুক্রবার রাতে উপজেলার মধ্যম চরণদ্বীপ মুন্সী সারাংয়ের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত কিশোর বেলাল এলাকার প্রবাসী বজল আহমদের এবং অভিযুক্ত কিশোর ইদু আলম নুর মোহাম্মদের ছেলে। তারা একই এলাকার বাসিন্দা। সম্পর্কে তারা চাচাতো ভাই।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের মামা নুরুল আবছার জানায়, শুকবার বিকেলে ক্রিকেট খেলা নিয়ে খেলার মাঠে নিহত বেলাল ও ইদু আলমের মধ্যে কথাকাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে রাতে পার্শ্ববর্তী বাড়িতে মেজবান খেতে যাওয়ার সময় নিহত বেলালকে ইদু আলম পেছন থেকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি আঘাত করে আহত করে।

পরে খবর পেয়ে বেলালের পরিবারের লোকজন তাকে উদ্বার করে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সকালে বেলাল মারা যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান নিহতের মামা।

বোয়ালখালী থানার ওসি মো. আবদুল করিম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা