kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

জমির বিরোধে খুন, গ্রেপ্তার ২

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



জমির বিরোধে খুন, গ্রেপ্তার ২

ফুলবাড়িয়ার আছিম রামনগর উত্তরপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধে হারুন অর রশিদ (৪০) নামে এক ইঞ্জিনিয়ার প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন। নিহত হারুন অর রশিদ রামনগর উত্তর পাড়া গ্রামে মৃত মৌলভী সেকান্দর আলীর ছেলে। তিনি গাজীপুরে একটি কম্পানিতে চাকরি করতেন। 

হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রামনগর উত্তরপাড়া গ্রামের আব্দুল মজিদ (৪৬) এবং আরিফকে (৩০) ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ দুপুরে গ্রেপ্তারকৃত দুজনকে ময়মনসিংহ ২নম্বর আমলী আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, আছিম-পাটুলী ইউনিয়নের রামনগর চৌমোড়া বাজার সংলগ্ন ৫ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল একই গ্রামের টেক্সটাইল ইঞ্জিনিয়ার হারুন অর রশিদ ও আব্দুল মজিদ ফকিরদের। গতকাল শুক্রবার সকালে দুই পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এ সময় ৫/৬জন আহত হয়। আহতদের মধ্যে চিকিৎসারত অবস্থায় শুক্রবার রাত ৮টার দিকে ইঞ্জিনিয়ার হারুন অর রশিদের মৃত্যু হয়।
 
এ ঘটনায় নিহতের ছোট ভাই আহত রোকনুজ্জামানের স্ত্রী রুমা আক্তার বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় একটি মামলা করেছেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই রুবেল খান জানান, জমি সংক্রান্ত বিরোধে আহত ব্যক্তি হাসপাতালে মারা গেছেন। মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা