kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

একই দিনে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু, গ্রামজুড়ে শোক

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি    

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:১৪ | পড়া যাবে ২ মিনিটে



একই দিনে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু, গ্রামজুড়ে শোক

মাদারীপুরের রাজৈরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলো- রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশী গ্রামের গ্রাম পুলিশ গৌতম ভক্তের ছেলে সুজন ভক্ত (২) ও একই গ্রামের সুনীল রায়ের ছেলে অঙ্কুশ রায় (৭)। ঘটনা দুইটি ঘটেছে শুক্রবার বিকালে ও সন্ধ্যায়।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার দুপুরের দিকে রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশী গ্রামের গ্রাম পুলিশ গৌতম ভক্তের যমজ দুই ছেলে রিপন ভক্ত ও সুজন ভক্ত শুক্রবার দুপুরে বাড়ির নিকটের পুকুরপাড়ে খেলতে গেলে তারা পুকুরের পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাদের পুকুর থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুজন ভক্তকে মৃত ঘোষণা করেন। রিপন ভক্তকে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে। 

একই দিন সন্ধ্যায় একই গ্রামের সুনীল রায়ের ছেলে অঙ্কুশ রায় বিকালে বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যায় পুকুর থেকে অঙ্কুশকে উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একই  গ্রামের দুইটি শিশুর মর্মান্তিক মৃত্যুতে পরিবারের সদস্য ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম হাওলাদার জানান, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর সংবাদ শুনে তিনি তাদের বাড়িতে গিয়েছিলেন এবং শোকাহত পরিবার দুইটিকে শান্তনা দিয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা