kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

খেলার মাঠে তালা! শিশু-কিশোরদের মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি   

২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:২৩ | পড়া যাবে ২ মিনিটে



খেলার মাঠে তালা! শিশু-কিশোরদের মানববন্ধন

দিনাজপুর শহরের আদর্শ মহাবিদ্যালয়ের মাঠে খেলার দাবিতে মানববন্ধন করেছে ঘাসিপাড়া মহল্লার অর্ধশত শিশু-কিশোর। আজ শুক্রবার দুপুর ১২টায় আদর্শ মহাবিদ্যালয়ের প্রধান ফটকের বাইরে এই মানববন্ধন করে তারা।। 

মানববন্ধনে বক্তব্য রাখেন- ঘাসিপাড়ার ইমরান হোসেন, সবুজ ইসলাম, নিয়ামুল ইসলাম, রিয়াদ হোসেন, রিদয় ইসলাম, রেহান রেজওয়ান প্রমুখ। 

মানববন্ধনে ইমরান হোসেন বলেন, ছোট কাল থেকে আমরা আদর্শ কলেজে খেলাধুলা করছি। করোনার কারণে আদর্শ কলেজে খেলা বন্ধ ছিল। কয়েকদিন আগে আমরা আবার কলেজে খেলতে আসলে কলেজের অধ্যক্ষ সৈয়দ রেদওয়ানুর রহমান খেলতে নিষেধ করেন। এমনকি কলেজের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেন। ঘাসিপাড়া এলাকায় আমাদের খেলাধুলা করার জন্য আর কোনো জায়গা নেই। আদর্শ কলেজ আমাদের একমাত্র ভরসা। কলেজের অধ্যক্ষ বরাবর খেলার জন্য একটি আবেদনপত্র দেওয়া হয়েছে। 

মানববন্ধনে সবুজ ইসলাম বলেন, এলাকার শিক্ষার্থীরা খেলাধুলা না করলে মাদকের দিকে ধাবিত হবে। অথচ এলাকার একমাত্র খেলার স্থান কলেজটিতে আমরা ঢুকতে পারছি না। 

আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ সৈয়দ রেদওয়ানুর রহমান বলেন, কলেজের মাঠে এলাকার ছেলেরা খেলাধুলা করে আবার নেশাও করে। এলাকার কয়েকজন ছেলের নামে মাদকের বেশ কয়েকটা মামলা রয়েছে। তাই আমি কলেজের পরিবেশ রক্ষার জন্য বাইরের লোকজনের প্রবেশ বন্ধ করে দিয়েছি। কলেজের মাঠে খেলার জন্য তারা একটি আবেদনপত্র দিয়েছে। বিষয়টি মিটিংয়ে আলোচনা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা