kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

অনুষ্ঠানে ভেঙে পড়ল সরকারি মরাগাছ, নিচে ২ প্রাণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:০৭ | পড়া যাবে ২ মিনিটে



অনুষ্ঠানে ভেঙে পড়ল সরকারি মরাগাছ, নিচে ২ প্রাণ

নিহত শহিদ উদ্দিন ও নাসির উদ্দিন

ময়মনসিংহের ভালুকায় অনুষ্ঠান দেখতে এসে সরকারি মরা গাছের নিচে চাপা পড়ে দুই কাঠমিস্ত্রীর মৃত্যু হয়েছে। উপজেলার মল্লিকবাড়ি বাজারের গরুর হাটে গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- মল্লিকবাড়ি বাজারের (পালপাড়ার) আবদুর রহমানের ছেলে শহিদ উদ্দিন(৩৫) ও পাশের গুবুদিয়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে নাছির উদ্দিন(৩৩)। 

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে বাৎসরিক বনভোজনের পুরস্কার বিতরণ ও বাউল গানের আয়োজন করে স্থানীয় মল্লিকবাড়ি বাজার ক্ষুদ্র ব্যবসায়িক সমিতি। অনুষ্ঠানে চেয়ারে বসে গল্প করছিলেন শহীদ ও নাসির। হঠাৎ মঞ্চের পাশের একটি মরা আমগাছ ভেঙে তাদের ওপর পড়ে। এতে গুরুতর আহত হন তারা। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর নাছির উদ্দিন এবং ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর শহিদ মারা যান।

খবর পেয়ে ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেন।

মল্লিকবাড়ি ইউনিয়ন উপসহকারী ভূমি কর্মকর্তা আবু তাহের বলেন, মরা ওই আমগাছটি সরকারি। তবে ওই গাছ বিষয়ে ইতিপূর্বে কেউ আমাকে জানায়নি।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, পরিবারের আবেদনে বিনা ময়নাতদন্তে দাফনের জন্যে লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা