kalerkantho

শনিবার । ২৭ চৈত্র ১৪২৭। ১০ এপ্রিল ২০২১। ২৬ শাবান ১৪৪২

যুবকের হাত-পা বেঁধে মেম্বারের নির্যাতন

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি   

২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:১৫ | পড়া যাবে ২ মিনিটে



যুবকের হাত-পা বেঁধে মেম্বারের নির্যাতন

বাগেরহাটের মোরেলগঞ্জে আশিক (২৫) নামে এক যুবককে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করার ভিডিও ভাইরাল হয়েছে। এ ঘটনায় সোহেল খান নামে এক ইউপি মেম্বারসহ চারজনের নামে গতকাল বৃহস্পতিবার রাতে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে। সোহেল খান উপজেলার চিংড়াখালী ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ড মেম্বার ও বড় জামুয়া গ্রামের মৃত খলিল খানের ছেলে।

জানা গেছে, পার্শ্ববর্তী জিয়ানগর উপজেলার চরনী পর্ত্তাসী গ্রামের কবির আকনের ছেলে আবদুস সবুর আকনের একটি মোবাইল ফোন মঙ্গলবার চুরি করে নেয় মেম্বার সোহেল খানের ছোট ভাই রুবেল খান। চুরি যাওয়া মোবাইল ফোনটি উদ্ধারের জন্য বুধবার দুপুরে মেম্বার সোহেলের বাড়িতে যান মোবাইল মালিক আবদুস সবুরের বন্ধু আশিক জোমাদ্দার। সোহেলের কাছে মোবাইলটি উদ্ধারের দাবি করলে আাশিক ও সোহেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মেম্বার সোহেল খানের নির্দেশে তার ক্যাডার বাহিনী আশিককে আটক করে তার হাত-পা বেঁধে নির্যাতন করে। গুরুতর আহত আশিককে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে নির্যাতনের দৃশ্যটি কেউ একজন ভিডিও করে বৃহস্পতিবার 'চিংড়াখালী বাজার' নামক একটি ফেসবুক আইডি থেকে পোস্ট দেয়। মুহূর্তে তা ভাইরাল হয়। পরে প্রশাসনের নজরে আসে।

পুলিশ একাধিক মামলার আসামি সোহেল খান ও তার সহযোগিদের আটকের জন্য অভিযান চালিয়ে যাচ্ছে বলে থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম জানান। পুলিশ সোহেলের বাড়ি তল্লাশী করে কয়েকটি রামদা ও হকিস্টিক উদ্ধার করেছে। 

মন্তব্য



সাতদিনের সেরা