kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

ভৈরব রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতনামা ব্যক্তির মৃত্যু

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



ভৈরব রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতনামা ব্যক্তির মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরব রেলস্টেশনের আউটার সিগন্যাল এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাতনামা এক ব্যক্তির (আনুমানিক ৫৫ বছর) মৃত্যু হয়েছে। খবর পেয়ে ভৈরব রেলত্তয়ে থানার পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই ব্যক্তি সুঠাম দেহের অধিকারী। তার মুখে মুখে কাঁচা-পাকা চাপ দাড়ি। পরনে লুঙ্গি ও চেক পাঞ্জাবি ছিল।

রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আহম্মদ বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা নিহতে পরিচয় শনাক্তের চেষ্টা করছি। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতালে পাঠানো হবে। 

পুলিশ ও এলাকাবাসী জানান, গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে ঢাকাগামী আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনটি ভৈরব স্টেশনে যাত্রাবিরতি শেষে ঢাকার উদ্দেশে ছেড়ে আউটার সিগন্যাল পাড় হত্তয়ার সময় অজ্ঞাতনামা লোকটি রেললাইন পাড় হত্তয়ার সময় ট্রেনের নিচে কাটা পড়েন। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে রেলওয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে। 

রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আহম্মদ বিশ্বাস বলেন, ৯টার পর আমরা এক ব্যক্তির ট্রেনের নিচে কাটা পড়ার সংবাদ পাই। পরে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধারসহ সুরতহাল রিপোর্ট তৈরি করি। নিহতের কোনো পরিচয় পাওয়া যায়নি। আমরা তার পরিচয় জানার চেষ্টা করছি। 

মন্তব্য



সাতদিনের সেরা