kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

প্রেম করে ঘর বাঁধা হলো না, একসঙ্গে বিষপান যুগলের

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি    

২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১২:৫০ | পড়া যাবে ২ মিনিটে



প্রেম করে ঘর বাঁধা হলো না, একসঙ্গে বিষপান যুগলের

পটুয়াখালীর কলাপাড়ার মৎস্যবন্দর আলীপুরে প্রেমিক মো. রাজু খান ও তার প্রেমিকার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। কিন্তু পারিবারিকভাবে মেনে না নেওয়ায় দু'জন একসঙ্গে বিষপান করেন। প্রেমিক কলেজশিক্ষার্থী রাজু খান মারা যান। আর আশঙ্কাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন আছেন প্রেমিকা। আজ শুক্রবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছে কলাপাড়া থানা পুলিশ।

সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় আলীপুর বন্দরের একটি বাসায় বসে একসঙ্গে বিষপান করে অসুস্থ হয়ে পড়েন প্রেমিক যুগল। তাদের তাৎক্ষণিক উদ্ধার করে প্রথমে কুয়াকাটা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাদের কলাপাড়া হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসাধীন অবস্থায় উপজেলার লতাচাপলী ইউনিয়নের পাঞ্জুপাড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে রাজু মৃত্যুবরণ করে। আর একই ইউনিয়নের খাজুড়া গ্রামের মেয়েটি আশঙ্কাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে চিকিৎসকরা নিশ্চিত করেছেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, মো. রাজু খান ও তার প্রেমিকার দীর্ঘদিনের সম্পর্ক। এই সম্পর্ক মেয়েটির পরিবারের সদস্যরা মেনে না নিয়ে দু'বছর আগে একই ইউনিয়নের মাইটভাঙ্গা গ্রামের এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে দেন। এ বিয়েতে মেয়েটি রাজি না হওয়ায় বরের বাড়ি না গিয়ে পিত্রালয়ে অবস্থান করেন এবং প্রেমিক রাজুর সঙ্গে সম্পর্ক রক্ষা করেন। এরপর দুজনই নানা প্রতিবন্ধকতার কারণে বিষণ্নতায় ভুগতে থাকেন। এক পর্যায়ে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় একটি বাসায় বসে দুজনে একসঙ্গে বিষ পান করেন। 

এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, নিহতের লাশ উদ্ধার করে আজ শুক্রবার ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি ইউডি মামলা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা