kalerkantho

শনিবার । ২৭ চৈত্র ১৪২৭। ১০ এপ্রিল ২০২১। ২৬ শাবান ১৪৪২

দৌড়ে রাস্তা পার হতে গিয়ে অটোরিকশার চাকায় পিষ্ট শিশু

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি   

২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১১:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



দৌড়ে রাস্তা পার হতে গিয়ে অটোরিকশার চাকায় পিষ্ট শিশু

পাবনার ভাঙ্গুড়ায় রাস্তা পার হওয়ার সময় সিএনজি অটোরিকশার চাকার নিচে পড়ে সরল (৬) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার চাচকিয়া-সুজা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। সরল পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার কাশিপুর গ্রামের বাসিন্দা ও উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক আতিকুর রহমানের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, সরল বৃহস্পতিবার বিকালে তার পরিবারের সদস্যদের সাথে অটোভ্যান গাড়িতে চড়ে ভাঙ্গুড়া উপজেলার চাচকিয়া-সুজা গ্রামে এক আত্মীয় বাড়ির উদ্দেশে রওনা দেয়। পরে সন্ধ্যার দিকে  চাচকিয়া-সুজা বাজারে পৌঁছলে অটোভ্যান গাড়ি থেকে নেমে সরল একা দৌড়ে রাস্তা পার হওয়ার চেষ্টা করে। এমন সময় একটি চলন্ত সিএনজি অটোরিকশার চাকার নিচে পিষ্ট হয় সে। পরে তাকে উদ্ধার করে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে পৌঁছানোর কিছুক্ষণ পরেই সরল মারা যায়। এদিন রাতেই গ্রামের কবরস্থানে সরলের মরদেহ দাফন করা হয়।

দিলপাশার ইউনিয়নের চাচকিয়া ওয়ার্ডের ইউপি সদস্য শাহান মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন, আত্মীয়ের বাড়ি যাওয়ার পথে রাস্তা দৌড়ে পার হওয়ার সময় সিএনজি অটোরিকশার নিচে পরে শিশুটি মারাত্মক আহত হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সে মারা যায়।

মন্তব্য



সাতদিনের সেরা