kalerkantho

শনিবার । ২৭ চৈত্র ১৪২৭। ১০ এপ্রিল ২০২১। ২৬ শাবান ১৪৪২

আওয়ামী লীগে চাঁদাবাজদের ঠাঁই নেই : খাদ্যমন্ত্রী

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি   

২৫ ফেব্রুয়ারি, ২০২১ ২২:১০ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগে চাঁদাবাজদের ঠাঁই নেই : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বর্তমান সরকার দুর্নীতি মুক্ত রাষ্ট্র ও সমাজ গঠনে বদ্ধপরিকর। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদিচ্ছার প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং গুরুত্ব দিয়ে সৎ, নিষ্ঠাবান, সমাজে গ্রহণযোগ্য ব্যক্তিদের দলে ঠাঁই দিতে হবে। যারা দুর্নীতিবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসী তাদের কোনোভাবেই দলে স্থান দেওয়া যাবে না।

আজ বৃহস্পতিবার দুপুরে নওগাঁর রানীনগর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে রানীনগর শেরে বাংলা সরকারি মহাবিদ্যালয় কলেজ মাঠে প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, সারা পৃথিবীতে যখন বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বিপর্যস্ত করেছে তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদিচ্ছা ও যথাযথ পদক্ষেপ গ্রহণের কারণে বাংলাদেশে আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা অনেক কম হয়েছে। করোনা মোকাবেলায় আমরা সফল। আবার অতি দ্রুত ভ্যাকসিন প্রয়োগ করে করোনা প্রতিরোধে সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করা সম্ভব হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। আয়োজিত সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক।

এ সময় উপস্থিত ছিলেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, নওগাঁ-৬ আসনের সাংসদ আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সাংসদ শাহীন মনোয়ারা হক।

পরে দ্বিতীয় অধিবেশনে স্থানীয় সাংসদ আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলালকে সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আংশিক কমিটির নাম ঘোষণা করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা