kalerkantho

শনিবার । ২৭ চৈত্র ১৪২৭। ১০ এপ্রিল ২০২১। ২৬ শাবান ১৪৪২

মাগুরায় যুবকের ছুরিকাঘাতে প্রাণ গেল প্রতিবেশীর

মাগুরা প্রতিনিধি   

২৫ ফেব্রুয়ারি, ২০২১ ২১:২২ | পড়া যাবে ২ মিনিটে



মাগুরায় যুবকের ছুরিকাঘাতে প্রাণ গেল প্রতিবেশীর

মাগুরা শহরতরীর বরুনাতৈল পশ্চিম পাড়া গ্রামে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিবেশী যুবকের ছুরিকাঘাতে আকামত মোল্লা (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বরুনাতৈল গ্রামের মৃত মোবারক মোল্লার পুত্র নিহত আকামত মাগুরা চাল বাজারে শ্রমিকের কাজ করতেন।

নিহতের ছেলে নাসিরুল হোসেন মোল্লা জানান, সন্ধ্যা সোয়া ৭টার দিকে তার বাবা বাড়ির সামনে আলাউদ্দিনের দোকানে চা খেতে যান। এ সময় প্রতিবেশী জালাল শেখ (জালার) পুত্র এশা শেখ হঠাৎ করে সেখানে উপস্থিত হয়ে তার বাবা আকামতের বুকের ছুরি দিয়ে কুপিয়ে দৌড়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কী কারণে তার বাবাকে নির্মমভবে হত্যা করা হলো তারা তা জানেন না।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আরিফুর রহমান জানান, হাসাপাতালে আসার আগেই আকামতের মৃত্যু হয়। নিহতের বুকের বাম পাশে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহৃ রয়েছে।

সদর থানার ওসি জয়নাল আবেদিন জানান, তিনিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হত্যাকাণ্ডের কারণ ও অভিযুক্ত হত্যাকারীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা