kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের আব্দুল্লাহ আল মাহমুদ ওরফে শফী নামে একজন শিক্ষার্থী মারা গেছেন। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সভাপতি অধ্যাপক নুরুল আমিন মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

আব্দুল্লাহ আল মাহমুদ বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ৪৭তম ব্যাচের ২০১৭-১৮ শিক্ষাবর্ষ (দ্বিতীয় বর্ষ) শিক্ষার্থী এবং আল বেরুনী হলের আবাসিক ছাত্র ছিলেন। 

পারিবারিক ও সহপাঠীদের সূত্রের বরাত দিয়ে নুরুল আমিন বলেন, গতকাল বুধবার বিকেলে বাগাতিপাড়া থেকে মোটরসাইকেলে বনপাড়া যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খান মাহমুদ। এতে তিনি গুরুতর আহত হন। প্রথমে তাকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে নাটোর জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। রাতেই উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

রাজশাহী মহানগর পুলিশের রাজপাড়া থানার উপপরিদর্শক (এসআই) শাহীন আক্তার বলেন, রাতে আব্দুল্লাহ আল মাহমুদ নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শিক্ষার্থীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম। এক শোকবার্তায় আবদুল্লাহ আল মাহমুদের বিদেহী আত্মার শান্তি এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান উপাচার্য।

উপাচার্য বলেন, মেধাবী এ শিক্ষার্থীর অকাল প্রয়াণ কষ্ট ও বেদনার। তার পরিবারের সদস্যদের জন্য এ শোক সহ্য করা কঠিন। তার প্রয়াণে একটি সম্ভাবনার মৃত্যু ঘটলো।

মন্তব্য



সাতদিনের সেরা